Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

লিভ ইন সম্পর্কে থেকেও পরপুরুষে আসক্তি, অভিযুক্ত প্রেমিকাকে ব্রিজ থেকে ছুঁড়ে ফেলল প্রেমিক !

নিউজ বাংলা, মুম্বাই : অন্যত্র সম্পর্ক রয়েছে প্রেমিকার। আর সেই সম্পর্ক মেনে নিতে না পেরেই একটি ফ্লাইওভার থেকে প্রেমিকাকে নীচে ছুঁড়ে ফেলল যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জ্বয়িনীতে। ব্রিজের ওপরে থাকা সিসিটিভি ফুটেজ …


নিউজ বাংলা, মুম্বাই : অন্যত্র সম্পর্ক রয়েছে প্রেমিকার। আর সেই সম্পর্ক মেনে নিতে না পেরেই একটি ফ্লাইওভার থেকে প্রেমিকাকে নীচে ছুঁড়ে ফেলল যুবক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জ্বয়িনীতে। ব্রিজের ওপরে থাকা সিসিটিভি ফুটেজ দেখে এই ভয়ানক হত্যাকান্ডের পর্দাফাঁস করেছে পুলিশ।

ইতিমধ্যে অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, নিহত যুবতীর নাম কাজল (২৪)। মেয়েটি একসময় মহাকাল ও বেগমগঞ্জ এলাকায় ভিক্ষা করত বলেই খবর। ওই যুবতী নীলগঙ্গা এলাকার জাবরান কলোনির বাসিন্দা সচিন বাউরাশি (৩০) এর সঙ্গে লিভ ইন রিলেশনে থাকত কাজল।

সচিন পেশায় স্যানিটাইজেশন কর্মী। উজ্জ্বয়িনীর অতিরিক্ত পুলিশ সুপার রূপেশ দ্বিবেদী জানান, সিসিটিভি ফুটেজ অনুযায়ী গত বুধবার দুপুর দেড়টা নাগাদ ব্রিজের ওপর দুজনকে হাঁটতে দেখা যায়। এরপর এক জায়গায় বসে থাকা খানিক গল্প করার বিষয়টি লক্ষ্য করা যায়।

তারপর আবার দুজনে চলতে শুরু করে। একটা সময় হঠাৎ ওই যুবক সাথে থাকা যুবতীকে দুহাতে তুলে ওভারব্রীজ থেকে ছুঁড়ে ফেলে দেন। হরি পাঠক ওভারব্রিজের নিচে মাধবগঞ্জ স্কুলের সামনে কাজলের নিথর দেহ পাওয়া যায়। অভিযুক্ত যুবক সচিনকে নিকটবর্তী এক রেলস্টেশন থেকে আটক করে পুলিশ।

পরে পুলিশি জেরায় স্বীকার করে সমস্ত তথ্য। সে জানায় কাজলের অন্যত্র একটি সম্পর্ক তৈরি হয়েছিল সেই কারণেই সে তাকে হত্যা করেছে। ঘটনার জানার পরে সচিনকে গ্রেফতার করে পুলিশ।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #NationalNews


No comments