Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

হাসপাতালের কোনায় পড়ে থাকা পিপিই কিট চুরি করতে গিয়ে করোনার খপ্পরে ফল বিক্রেতা !

নিউজবাংলা ডেস্ক : মদ্যপ অবস্থায় দুর্ঘটনার কবলে পড়েছিলেন এক ফল বিক্রেতা। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে।তিনি যখন হাসপাতাল থেকে বেরিয়ে আসছিলেন সেই স…


নিউজবাংলা ডেস্ক : মদ্যপ অবস্থায় দুর্ঘটনার কবলে পড়েছিলেন এক ফল বিক্রেতা। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। পরে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে।

তিনি যখন হাসপাতাল থেকে বেরিয়ে আসছিলেন সেই সময় এক কোনায় পড়ে ছিল একটি ব্যবহৃত পিপিই। সেটিকে রেইনকোট ভেবে ভুল করে ওই কিটটিকে চুরি করে বাড়ি নিয়ে পালান তিনি।

ঘটনাটি জানতে পেরেই স্বাস্থ্য দফতের কর্মীরা ছুটে যান তাঁর বাড়ি। সেখান থেকে পিপিই কিটটি উদ্ধার করে সেটি জ্বালিয়ে দেওয়া হয়। সেই সঙ্গে ওই ব্যক্তির করোনা পরীক্ষাও করা হয়। আর রিপোর্ট হাতে আসতেই ফল বিক্রেতার চক্ষু চড়কগাছ।

তাঁর রিপোর্ট এখন করোনা পজিটিভ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে। এই ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ওই ব্যক্তির সংস্পর্শে আসা প্রত্যেকেরই করোনা টেস্ট করানো হয়।

তবে স্বস্তির খবর, বাকীদের মধ্যে কারও শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়নি। উল্টোদিকে করোনা আক্রান্ত ফল বিক্রেতার আক্ষেপ, রেইনকোট ভেবে পিপিই কিটটি চুরি না করলে এতবড় বিপদে পড়তে হত না তাঁকে।

#newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #newsbangla #Covid19India



No comments