Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অমানবিক, মোবাইল চুরির দায়ে প্রকাশ্যে যুবককে গাছে বেঁধে পিটিয়ে খুন, সাহায্যের জন্য এগিয়ে এল না কেউ !

নিউজ বাংলা ডেস্ক : খোদ রাজধানীতে নির্মম ঘটনার প্রমান পাওয়া গেল গত শুক্রবার। শুধুমাত্র চোর সন্দেহের বশে এক তেইশ বছরের যুবককে গাছে বেঁধে লোহার রড দিয়ে পিটিয়ে মারল কয়েকজন। ঘটনায় ৪ অভিযুক্তদের শনিবার গ্রেফতার করেছে দিল্লী পুলিশ। …



নিউজ বাংলা ডেস্ক : খোদ রাজধানীতে নির্মম ঘটনার প্রমান পাওয়া গেল গত শুক্রবার। শুধুমাত্র চোর সন্দেহের বশে এক তেইশ বছরের যুবককে গাছে বেঁধে লোহার রড দিয়ে পিটিয়ে মারল কয়েকজন। ঘটনায় ৪ অভিযুক্তদের শনিবার গ্রেফতার করেছে দিল্লী পুলিশ। ঘটনাটি ঘটেছে দিল্লির লোহা মান্ডির নরৈনার ১০ ব্লকের এমসিডি পার্কে। মৃতের নাম রাহুল। জানা যায়, মোবাইল চুরির সন্দেহে ওই চার অভিযুক্ত গত শুক্রবার ভোরবেলা এমসিডি পার্কে রাহুলকে গাছে বেঁধে লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে। সেই ঘটনা চাক্ষুস দেখেও পথচলতি কেউই রাহুলকে সুরক্ষা দিতে আসেনি বা ঘটনা চলাকালীন কেউ পুলিশকে কিছুই জানাননি। তবে এক প্রত্যক্ষদর্শী ফোন করে পরে যখন পুরো বিষয়টি জানান তখন অনেকটাই দেরি হয়ে গিয়েছে।
পুলিশ ওই পার্কে গিয়ে দড়ি বাঁধা, গায়ে কালশিটে দাগ এবং আঘাতের চিহ্ন অবস্থায় রাহুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। তবে প্রত্যক্ষদর্শীর দেওয়া বয়ান অনুযায়ী, ঘটনায় অভিযুক্ত মোস্তাক আহমেদ, সিরাজ আহমেদ, আনিশ ও ইশতিহার এই চারজন প্রত্যক্ষদর্শীর প্রতিবেশী। পুলিশ সূত্রে জানানো হয়েছে, প্রত্যক্ষদর্শীর বয়ান অনুযায়ী ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে একগুচ্ছ দড়ি এবং একটি সাদা মাফলার উদ্ধার করা হয়েছে। তবে ফের রাজধানীর বুকে ঘটে যাওয়া এমন অমানবিক ঘটনায় দিল্লিবাসীর মনোভাব নিয়ে প্রশ্ন উঠছে।

No comments