Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

"বেশ করেছি প্রেম করেছি, দিল হ্যায় দিওয়ানা" সম্পর্কের টানাপোড়েনকে হেলায় হারিয়ে দিল প্রেমের এ গান !


অরিন্দম দাস, নিউজ বাংলা (বিনোদন ডেস্ক) : জীবনে চলার পথ কখনও মসৃণ হয় না। ভালোবাসার ছোট্ট মুহূর্তগুলির মাঝে থাকে রোমাঞ্চ, খুনসুটি আর রোমান্টিক সময়গুলি। আবার কখনও অজান্তেই দেখা দেয় সম্পর্কের টানাপোড়েন। তবে সবকিছু ছাপিয়ে ভালোবাসাই তো জয়ী হয়।

এমনই এক মিষ্টি প্রেমের একাধিক মুহূর্ত অসাধারণ দক্ষতায় তুলে এনেছে "বেশ করেছি, প্রেম করেছি" অ্যালবামে। যেখানে গানের সুরেও রয়েছে জীবন বৈচিত্রের ছোঁয়া। কখনও চেনা ছন্দ আবার কখনও র‍্যাপ।

শ্রীদিপ তালুকদার চৌধুরীর লিরিক্স এবং পীযুষ চক্রবর্তীর কম্পোজ করা এই গানে দেখা যাবে সব পেয়েও না পাওয়া এক দম্পতির অজানা কথা। সৌম্য রায় চৌধুরীর হাত ধরেই যেখানে দম্পতির চরিত্রে নিজেদের মেলে ধরেছেন পূজা গাঙ্গুলী এবং পীযুষ চক্রবর্তী।

যেখানে তারা নিজেদের ইচ্ছেমত থাকতে বা চলতে চাইলেও কোনো কারণে তারা সুখী হতে পারেনা। এক অজানা কারণে বারবার সুখের মুহূর্তে ভিড় করে কষ্ট, রাগ, মন খারাপের মুহূর্তগুলো।

এদিকে নিজেদের মত আলাদা ভাবে থাকতে চাইলেও দুজন দুজনকে ছেড়ে থাকতে পারেনা। দাম্পত্য জীবনে সুখের মুহূর্তে বারবার ছেদ আসায় স্থায়ীভাবে বিচ্ছিন্নতার দুঃখে ভোগে।

গানের অ্যালবামটি দেখতে এই ছবিতে ক্লিক করুন -

তবুও তাদের একটাই চাওয়া পাওয়া দুজনকে ছেড়ে থাকা একদম সম্ভব নয়। তাই সমস্যা যতই আসুক মন খুলে কাছের মানুষটিকে এই বৃষ্টিভেজা দিনে বলেই ফেলুন বেশ করেছি প্রেম করেছি, দিল হ্যায় দিওয়ানা।

 #NewzBangla #BengaliNews #Entertainment #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #BengaliSong #Tollywood #BeshKorechiPremKorechi #APMusic

No comments