Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জগদ্দলে শুটআউট, ঘটনায় মৃত এক কিশোর !

 


নিউজ বাংলা ডেস্ক : রাজ্যে ফের শুট আউটের ঘটনা। ঘটনাস্থল ভাটপাড়ার জগদ্দল। ভিড়ে ঠাসা বাজারে আচমকা গুলিতে প্রাণ গেল এক কিশোরের। ঘটনায় ইতিমধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অপর একজন পলাতক।

গত শনিবার প্রকাশ্যে এই ঘটনার পর থেকেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এলাকায় মোতায়ন করা হয়েছে পুলিশ বাহিনী। মৃত কিশোরের পরিচয় আব্দুল ওয়াকার(১৬)। ভাটপাড়া থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বেই জগদ্দলের এই বাজার এলাকা।

সেখানেই বাইকে করে আসা দুই দুষ্কৃতী প্রথমে শূন্যে গুলি চালায়। তারপর ভিড়ে ঠাসা বাজারের রাস্তা ছেড়ে দাঁড়ানোর জন্য বেশ কয়েকবার হর্ণ বাজায়। সেই হর্ন শুনতে পেলেও আব্দুলের রাস্তা ছেড়ে সরে দাঁড়াতে কিছুটা দেরি হয়েছিল। সেই কারণেই হয়তো মাথার এফোঁড়-ওফোঁড় হয়েছিল গুলি এমনটাই আশঙ্কা করা হচ্ছে।

ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়ে আব্দুল। ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা সেখানে মৃত বলে ঘোষণা করে। এদিকে বাজারের মধ্যে থাকা স্থানীয় মানুষরা দুজন দুষ্কৃতীর মধ্যে একজনকে ধরে ফেলে।

চলে গণধোলাই, এরপর পুলিশের হাতে অভিযুক্তকে তুলে দেওয়া হয়। ঘটনায় আরেকজন পলাতকের তল্লাশি চালাচ্ছে পুলিশ। স্থানীয়দের মতে, এলাকায় আব্দুলের যথেষ্ট সুনাম রয়েছে। মৃতের পরিবারের দাবি, তাদের সন্তানকে ইচ্ছাকৃতভাবে খুন করা হয়েছে।

ঘটনায় এলাকার দুষ্কৃতী দলের দিকেই অভিযোগের আঙুল তুলছেন অনেকে। দাবী করা হয়, এলাকাতে অশান্তির পরিবেশ সৃষ্টি করে রেখেছে পঙ্কজ এবং  সাদ্দামের গ্যাং। এলাকাজুড়ে ঘটে চলা নানা অসামাজিক কাজকর্মের বিরোধিতা করতে গেলেই চলে নির্মম প্রহার, পারিবারিক হুমকি, খুনের হুমকিও দেওয়া হয়।

তবে শুট আউটের ঘটনায় বরাবর উঠে এসেছে ভাটপাড়া, জগদ্দলের নাম। তবে এই ঘটনায় খুনের পেছনে দুষ্কৃতীদের কি অভিসন্ধি লুকিয়ে ছিল তা জানার চেষ্টা করছে পুলিশ। এলাকায় কোনোরকম উত্তেজনা রুখতে টহলদারি বাড়ানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

 #NewzBangla #BengaliNews #BharatiyaJanataParty #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #BengalNews

No comments