Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভক্তদের জন্য দুঃসংবাদ, জন্মাষ্টমীতে মিলবে না "কৃষ্ণ" দর্শন, বন্ধ থাকছে মায়াপুর ইসকন মন্দির !

 

নিউজ বাংলা ডেস্ক : একে একে বন্ধ হয়েছে পীঠস্থান। তারকেশ্বর, তারাপীঠ, বেলুড়ের পর এবার জন্মাষ্টমীর আগের দিন মন্দির বন্ধের কথা ঘোষণা করল মায়াপুর ইসকন মন্দির কর্তৃপক্ষ।

জন্মাষ্টমীতে ভক্তদের ভিড় সেই সঙ্গে সংক্রমণের দিকটি ভেবে ফের বন্ধ করা হল এই মন্দিরের দরজা। আপাতত দুই সপ্তাহের জন্য বন্ধের ঘোষণা করা হলেও পরবর্তীতে পরিস্থিতি ভেবে মন্দির খোলার বিষয়টি জানানো হবে বলে খবর।

করোনা আবহে একাধিক বিধিনিষেধ মেনে কড়াকড়ি পদক্ষেপ নেওয়া হয়েছে ইসকন মন্দির কর্তৃপক্ষের তরফে। গত ৮ জুন প্রথম মন্দির খোলা হলেও সেক্ষেত্রে মন্দির চত্ত্বরে থাকা দেশী-বিদেশী ভক্তরাই সেই মন্দির দর্শনে সুযোগ পেয়েছিলেন।

সুযোগ ছিলনা কোনো পুজো দেওয়ার। এছাড়াও অধিক সময় ধরে ঘুরে বেড়ানোতেও ছিল নিষেধাজ্ঞা। তারপরে  গুরুপূর্ণিমার দিনে ভক্তদের জন্য মন্দিরের দরজা খুলে দেওয়া হয়। করোনা বিধি মেনেই সামাজিক দূরত্ব, মাস্ক, স্যানিটাইজার সবকিছু নিয়েই মন্দির কর্তৃপক্ষ ভূমিকা নিয়েছিল।

শুরু হয়েছিল পূজা দেওয়া, ঠাকুর দর্শন। কিন্তু ফের করোনা গ্রাফ ঊর্দ্ধমুখী হওয়ায় জন্মাষ্টমী উপলক্ষ্যে বাড়তি জমায়েতে নতুন কোনো বিপত্তি যাতে না ঘটে তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

#newzbangla #BengaliNews #MayapurIskcon #নিউজবাংলা #newsbangla #Janmastami

 

 

No comments