Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দিনভর আপলোড-ডাউনলোডে ব্যাঘাত, ভাবছেন নেটওয়ার্ক এরর ? আসলে সমস্যার মূলে গুগল !

 

নিউজ বাংলা ডেস্ক : যে ব্যবস্থার ওপর দাঁড়িয়ে বিশ্বের ইন্টারনেট সিস্টেম সেখানেই এখন বিপর্যয়। বৃহস্পতিবার সকাল থেকেই ব্যাহত গুগল পরিষেবা। বেকায়দায় নিউ নর্ম্যাল লাইফের ওয়ার্ক ফ্রম হোম। সাধারণ এরর প্রবলেম নয় বলেই জানিয়েছে গুগল।

হঠাৎ না হচ্ছে জিমেলে কোনো অ্যাটাচম্যান্ট, না হচ্ছে গুগল সাইটে কোনো আপলোড, এডিট কোনো কাজ। একটাই সমস্যা সবেতেই এরর কানেকশান। কেন এই সমস্যা তা জানতেই খোঁজখবর শুরু হয়। গুগলের তরফে দুপুরের মধ্যে এই সমস্যা সমাধানের কথা জানানো হয়। যদিও সেই সমস্যা সমাধান সম্ভব হয়নি।

গুগল জানিয়েছে , এটি কোনো সাধারণ বাগ এরর নয়, কোনও বড় সংকটই হয়েছে। জি স্যুটের ড্যাশবোর্ড স্ট্যাটাসে গুগল জানিয়েছে জিমেল, ভিডিও কনফারেন্স, গুগল মিট, গুগল শিট, গুগল চ্যাটের মতো জরুরি পরিষেবাগুলি বসে গিয়েছে। যদিও সকলেই যে এই সমস্যায় পড়েছেন তা নয়। তবে বেশিরভাগ মানুষ এই সমস্যায় পড়েছেন। স্লো হয়েছে সিস্টেম।

গত জুলাইতেও একবার এই ঘটনা হয়েছিল। তবে কি এই ওয়ার্ক ফ্রম হোমের কারণেই এটা ঘটছে! যদিও এই তথ্য স্পষ্ট করেনি গুগল। তবে কি কারণে এমনভাবে সমস্যার মুখে পড়ছে তা খতিয়ে দেখা হচ্ছে। নতুন করে পরিষেবা চালু না হলে গুগল পরিষেবা গুলি ব্যবহার না করার কথাই জানিয়েছে গুগল সংস্থা।

#newzbangla #BengaliNews #TechNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #Google

No comments