Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মেয়ের শাশুড়িকে খুন করে প্রমাণ লোপাটের চেষ্টা, ট্যাক্সির ডিকি থেকে উদ্ধার হলো শাশুড়ির মৃতদেহ !


নিউজ বাংলা, কলকাতা : ট্যাক্সির ডিকিতে ভর্তি সব্জি। রয়েছে এক বস্তা কুমড়ো। তার মধ্যে থেকেই উঁকি মারছে মাথা। বস্তা সরাতেই মৃতদেহ দেখতে পেল পুলিশ। ঘটনায় ট্যাক্সি চালক সহ চারজনকে আটক করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে এদিন সকালে চৌবাগা বাসস্ট্যান্ডের কাছে।

ঘটনায় মৃতার নাম সুজামনি গায়েন(৬০)। বাসন্তী হাইওয়ে ধরে এদিন সকালবেলায় বেপরোয়া গতিতে ছুটছিল এক ট্যাক্সি। গাড়ির গতি দেখেই গাড়িটিকে দাঁড় করায় পুলিশ। এরপর গাড়িতে থাকা চারজনকে বেপরোয়া গতির কারণ এবং বিভিন্ন বিষয় প্রশ্ন করা হলে অসংলগ্ন উত্তর দেয় চারজন।

বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় ট্যাক্সির তল্লাশি শুরু করে পুলিশ। গাড়ির ডিকির চাবি প্রথমে দিতে অস্বীকার করে ট্যাক্সিচালক। এরপরে পুলিশের ধমকে চাবি দিয়ে দেয় সে। গাড়ির ডিকি খুলে দেখা যায়, ডিকি ভর্তি সব্জির ব্যাগ, রয়েছে একবস্তা কুমড়ো। কিন্তু তার মাঝেই কিছু সন্দেহজনক বস্তু নজরে আসে তাদের।

এরপর বস্তা সরাতেই উদ্ধার হয় এক মহিলার মৃতদেহ। পুলিশ সূত্রে খবর, থানায় জেরার পর ট্যাক্সি চালক ছাড়া বাকি তিনজনের মধ্যে দুজন স্বামী-স্ত্রী এবং একজন তাদের আত্মীয় বলে পরিচয় জানা গেছে।

পুলিশি জেরায় তারা জানায়, মৃতা মহিলা সম্পর্কে ওই দম্পতির বড় মেয়ের শাশুড়ি। কয়েকদিন ধরে পারিবারিক অশান্তি চলছিল। বৃহস্পতিবার রাতে তা চরম পর্যায়ে পৌঁছালে মহিলাকে লাঠি দিয়ে মেরে, শ্বাসরোধ করে খুন করা হয়।

এরপর প্রমাণ লোপাটের উদ্দেশ্যেই হয়তো এদিন সকালে ট্যাক্সি নিয়ে বেরিয়ে ছিল তারা,  এমনটাই অনুমান পুলিশের। ঘটনার তদন্ত শুরু করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। ইতিমধ্যেই জেরা করা হয়েছে চারজনকে। দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলেই ধৃতদের ফের জেরা করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #BengalUpdate #KolkataNews

 

No comments