Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

হাওড়ায় রেস্তোরায় ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন !

 


নিউজ বাংলা, শিবপুর : লকডাউনের দিনেই এদিন হাওড়ার শিবপুরের সন্ধ্যাবাজার এলাকায় একটি রেস্তোরায় আগুন লাগার ঘটনা ঘটে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৪ টি ইঞ্জিন। আপাতত আগুন নিয়ন্ত্রণে বলেই দমকল কর্মী সূত্রে খবর।

প্রাথমিক ভাবে শর্টসার্কিট থেকেই এই আগুন লাগার ঘটনা বলেই মনে করা হচ্ছে। এদিন দুপুর ১২ টা নাগাদ সন্ধ্যাবাজার এলাকার একটি বহুতলের নিচে রেস্তোরায় আগুন লাগে।

বিষয়টি স্থানীয়দের নজরে আসে শিবপুর থানায় খবর দেওয়া হয়। খবর দেওয়া হয় দমকলে। আগুনে পুড়ে গিয়েছে রেস্তোরার প্রায় পুরোটাই। দোকানে থাকা একাধিক সিলিন্ডার ফেটে আগুন দ্রুত আশেপাশে ছড়িয়ে পড়ে।

রেস্তোরা পার্শ্বস্থ একটি মোটরবাইক গ্যারাজেও আগুন লাগে। ভস্মীভূত হয়ে যায় বেশ কয়েকটি বাইক। আগুন লাগে একটি জিম সেন্টারে। যদিও সেখানে তেমন কোনো ক্ষতি হয়নি। দমকলের চেষ্টায় আপাতত আগুন নিয়ন্ত্রনে।

বিভিন্ন ফায়ার পকেট গুলি চিহ্নিত করে আগুন দ্রুত নেভানোর কাজ চলছে। বহুতলের একতলাতেও আগুন ছড়িয়ে পড়েছে। সেখানেও আগুন নিয়ন্ত্রণে, হতাহতের কোনো খবর নেই।

#NewzBangla #BengaliNews #FireCatchesRestaurant#NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #KolkataNewsUpdate #HowrahNews

 

 

No comments