Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভুয়ো খবর ছড়াচ্ছে একাংশ, ৩০ সেপ্টেম্বর পর্যন্ত রেল বন্ধের খবর মিথ্যে, টুইটে জানাল রেলমন্ত্রক !

 

নিউজ বাংলা ডেস্ক : করোনার কারণে আগামী ১২ অগাস্ট পর্যন্ত বন্ধ রেল চলাচল। বন্ধ রয়েছে লোকাল এবং মেট্রো চলাচল। সেই পর্যন্ত খবর ঠিক ছিল। তার মাঝেই এদিন হঠাৎ করে এক নতুন বিজ্ঞপ্তি প্রকাশে আনা হয়, যেখানে দাবী করা হয় আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বন্ধ রেল চলাচল।

চলবে না লোকাল এবং মেট্রো। সেই খবর বিভিন্ন সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়তেই কেন্দ্রীয় রেলমন্ত্রকের তরফে জানান হয়, বিষয়টি ভুয়ো। রেলের তরফে এমন কোনো সিদ্ধান্তের কথা জানানো হয়নি।

জানা গিয়েছে, কোনও এক পদস্থ ব্যক্তি নাকি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রথমে বিভাগীয় দফতর এবং ডিভিশন গুলিতে পাঠান। সেখান থেকেই সেই খবর নিমেষে ছড়িয়ে পড়ে একাধিক শাখায়।

হাওড়া ডিভিশনেও এই বার্তা ছড়িয়ে পড়ে। ট্রেন বন্ধ নিয়ে একাধিক মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়ে যায়। তবে কিভাবে রেলমন্ত্রকের নজর এড়িয়ে এইরকম কাজ করলেন কোনও আধিকারিক তা খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে রেলের তরফে।

এখনও পর্যন্ত যে ১১৫ জোড়া ট্রেন চলাচল করছে তা অপরিবর্তিত থাকছে বলেই খবর। তবে লোকাল এবং মেট্রো চলাচলের ক্ষেত্রে কোনো নির্দেশিকা রেলের তরফে প্রকাশ করা হয়নি। স্পেশাল ট্রেন ছাড়া ১২ অগাস্টের পর আর কোনো মেল বা এক্সপ্রেস ট্রেন বাড়বে কিনা তা পরবর্তীতে জানানো হবে বলে জানা গিয়েছে।

#newzbangla #BengaliNews #IndianRailway #নিউজবাংলা #newsbangla #BengalUpdat

 

 

No comments