Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চলে গেলেন জনপ্রিয় রাজনীতিবিদ অমর সিং, সিঙ্গাপুরে কিডনীর অসুখে মৃত্যু !

নিউজবাংলা ডেস্ক : এক সময়ের সমাজবাদী পার্টির অত্যন্ত গুরুত্বপূর্ণ নেতা হিসেবে পরিচিত এবং রাজ্য সভার সাংসদ অমর সিং প্রয়াত হয়েছেন। শনিবার বিকেল নাগাদ সিঙ্গাপুরের একটি হাসপাতালের আইসিইউতে মৃত্যু হয়েছে তাঁর। তবে মৃত্যুর আগে আজ সকালেই …


নিউজবাংলা ডেস্ক : এক সময়ের সমাজবাদী পার্টির অত্যন্ত গুরুত্বপূর্ণ নেতা হিসেবে পরিচিত এবং রাজ্য সভার সাংসদ অমর সিং প্রয়াত হয়েছেন। শনিবার বিকেল নাগাদ সিঙ্গাপুরের একটি হাসপাতালের আইসিইউতে মৃত্যু হয়েছে তাঁর। তবে মৃত্যুর আগে আজ সকালেই একাধিক ট্যুইট করা হয়েছে তাঁর অ্যাকাউন্ট থেকে।

মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৬৪ বছর। সুত্রের খবর, দীর্ঘদিন ধরে কিডনির অসুখে ভুগছিলেন তিনি। মার্চে তিনি সিঙ্গাপুরে অপারেশানের জন্য যান। তখন থেকেই সেখানে ছিলেন তিনি। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ গোটা দেশের রাজনৈতিক মহল সহ অমর সিংহের গুণগ্রাহীরা।

আজ সকালে তাঁর ট্যুইটার অ্যাকাউন্টে ইদের শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। কিন্তু হঠাৎই বিকেল নাগাদ প্রসার ভারতীর তরফে অমর সিংহের মৃত্যুর খবর সামনে আনা হয়েছে। এক সময় সমাজবাদী পার্টিতে অত্যন্ত হেভিওয়েট নেতা হিসেবে পরিচিত হয়ে উঠেছিলেন তিনি।

তাঁর হাত ধরে সমাজবাদী পার্টিতে এসে যোগ দিয়েছিলেন বহু সেলিব্রিটিরাও। ২০০৮ সালে কেন্দ্রের ইউপিএ সরকার যখন টালমাটাল হচ্ছিল সেই সময় অমর সিংহের তৎপরতায় কেন্দ্রের সরকার টিকে যায়।  তবে ২০১০ সালে সেই অমর সিংহকেই দল বিরোধী কাজের জন্য সমাজবাদী পার্টি থেকে বহিষ্কার করা হয়।

#newzbangla #BengaliNews #AmarSing #নিউজবাংলা #newsbangla #NationalNews #SamajbadiParty #MPRajyaSabha

No comments