Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Big Breaking ! করোনা সংক্রমণ কেড়ে নিল রাজ্যের আরও এক বিধায়কের প্রাণ, চলে গেলেন এগরার বিধায়ক সমরেশ দাস

 

নিউজবাংলা ডেস্ক : করোনার বিরুদ্ধে টানা লড়াই চালিয়ে অবশেষে হার মানলেন পূর্ব মেদিনীপুরের এগরার বিধায়ক সমরেশ দাস। সোমবার ভোরের দিকে কলকাতার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

গত ১৮ জুলাই থেকে করোনা আক্রান্ত হয়ে প্রথমে পাঁশকুড়া বড়মা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর স্বাস্থ্যের অবনতি হলে কলকাতায় সল্টলেকের কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন থেকেই তিনি ভেন্টিলেশানে ছিলেন।

সেই পরিস্থিতি থেকে তাঁকে আর বের করা সম্ভব হয়নি। সূত্রের খবর, ইতিমধ্যে তাঁর পরিবারের বাকী সদস্যদেরও কোভিড পরীক্ষা করা হয়েছে, তবে সবারই রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গেছে। সোমবার ভোর ৪-১৫ মিনিট নাগাদ তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর।

এগরা বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক শিশির অধিকারী তাঁর পদ থেকে ইস্তফা দিয়ে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পরেই সমরেশ দাস এগরা থেকে তৃণমূলের হয়ে জেতেন ২০০৯ সালে। এরপর ২০১১ এবং ২০১৬ সালেও বিপুল ভোটে জয়ী হন তিনি।

তবে এবছরের জানুয়ারিতে এগরায় একটি অনুষ্ঠানে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে মঞ্চ শেয়ার করে বিতর্কের কেন্দ্রে আসেন তিনি। দলবিরোধী কাজের জন্য তাঁকে শো-কজ করা হয়। যা নিয়ে প্রকাশ্যে নিজের ক্ষোভ ব্যক্ত করেছিলেন তিনি।

এরপর গত কয়েকমাস ধরে তিনি অনেকটাই গুটিয়ে নিয়েছিলেন নিজেকে। তবে এবার সবকিছু বিতর্কের অবসান হয়ে গেল। সমরেশ দাসের মৃত্যুতে শোকের ছায়া গোটা এলাকায়।

 #newzbangla #BengaliNews #FightAgainstCovid #India #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #Covid19 #TmcMla #SamareshDas #EgraNews #PurbaMedinipur

No comments