Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

আইএসএলে অনিশ্চয়তার মাঝেই শতবর্ষে মাতোয়ারা ইস্টবেঙ্গল !

নিউজ বাংলা, কলকাতা : করোনা আবহে ভার্চুয়াল নয়, বরং স্বাভাবিক নিয়মেই পালিত হল ইস্টবেঙ্গল দিবস। ১০০ বছর পেরিয়ে ১০১ বছরে পা দিল লাল হলুদ শিবির। পতাকা উত্তোলন এবং কেক কাটার মধ্যে দিয়েই অনুষ্ঠান পালিত হল এদিন।কুমোরটুলি পার্ক থেকে পথচলা…


নিউজ বাংলা, কলকাতা : করোনা আবহে ভার্চুয়াল নয়, বরং স্বাভাবিক নিয়মেই পালিত হল ইস্টবেঙ্গল দিবস। ১০০ বছর পেরিয়ে ১০১ বছরে পা দিল লাল হলুদ শিবির। পতাকা উত্তোলন এবং কেক কাটার মধ্যে দিয়েই অনুষ্ঠান পালিত হল এদিন।

কুমোরটুলি পার্ক থেকে পথচলা এবং একশ বছর উদযাপন অনুষ্ঠানে এদিন উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। মাথায় ছিল করোনা বিধি। তা মেনেই ক্লাবের ভেতরে ক্রীড়ামন্ত্রী সহ পঁয়তাল্লিশ জনের তালিকা তৈরী হয়েছিল।

যদিও উৎসবে মাতোয়ারা লাল হলুদ সমর্থকেরা সেই তালিকা পৌঁছে দেয় হাজারের সংখ্যায়। আইএসএলে খেলা নিয়ে অনিশ্চয়তা বাড়ছে ইস্টবেঙ্গলের। বিনিয়োগকারী নিয়ে ধোঁয়াশা থাকলেও হাল ছাড়ছেন না ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার।

দেবব্রতবাবু জানান, আমরা চেষ্টা করছি আইএসএল খেলার, আশা করছি যে কোন একটা উপায় বের করতে পারবো। এদিনের অনুষ্ঠানে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস জানান, খুব ভাল লাগছে। একটা ইতিহাস বয়ে নিয়ে শতবর্ষের অনুষ্ঠান পালন করছে ইস্টবেঙ্গল।

করোনা আবহের জন্য অনেক সূচী পরিবর্তন করে ছোট করে তারা তাদের প্রতিষ্ঠাদিবস পালন করল। এদিনের অনুষ্ঠানে প্রাক্তন ফুটবলারদের সম্বর্ধনা জ্ঞাপনের পাশাপাশি মনোজ্ঞ অনুষ্ঠানে জমজমাট ইস্টবেঙ্গল পাড়া।

#newzbangla #BengaliNews #EastBengalClub #নিউজবাংলা #newsbangla #KolkataFootball #SportsUpdate


No comments