Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গ্যাস কান্ডের পর আবারও আলোচনার কেন্দ্রে বিশাখাপত্তনম, এবার ভয়াবহ ক্রেন দুর্ঘটনায় ১১ জনের মর্মান্তিক মৃত্যু !

নিউজ বাংলা, বিশাখাপত্তনম : একের পর এক দুর্ঘটনা বিশাখাপত্তনমে। রাসায়নিক কারখানায় গ্যাস লিক, ওষুধ কারখানায় গ্যাস লিকের পর এবার শিপইয়ার্ডের ক্রেন ভেঙে ঘটল বিপত্তি। শনিবার দুপুর ১২.৩০ নাগাদ এই ঘটনায় ১১ জনের মৃত্যুর খবর মিলেছে।অন্ধ্রপ…


নিউজ বাংলা, বিশাখাপত্তনম : একের পর এক দুর্ঘটনা বিশাখাপত্তনমে। রাসায়নিক কারখানায় গ্যাস লিক, ওষুধ কারখানায় গ্যাস লিকের পর এবার শিপইয়ার্ডের ক্রেন ভেঙে ঘটল বিপত্তি। শনিবার দুপুর ১২.৩০ নাগাদ এই ঘটনায় ১১ জনের মৃত্যুর খবর মিলেছে।

অন্ধ্রপ্রদেশের সমুদ্র তীরবর্তী বিশাখাপত্তনমের ভাইজ্যাগ শহরের সিন্দিয়াতে রয়েছে হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেড। এই সংস্থায় জাহাজ তৈরি এবং জাহাজ সারানোর কাজ হয়। এছাড়া সাবমেরিন তৈরিও করা হয় এই হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেডে। এই শিপইয়ার্ডে নতুন একটি ক্রেনের ট্রায়াল চলাকালীন সেটি হঠাৎ ভেঙে পড়ে।

জানা যায়, মুম্বাইয়ের অনুপম ক্রেন কোম্পানি থেকে এই অত্যাধুনিক ক্রেন কিনেছিল শিপইয়ার্ড। ক্রেনটির ভারবহনের ক্ষমতা কতখানি তা পরীক্ষার সময়েই সিন্দিয়া তে এই ক্রেনটি ভেঙে পড়ে। ঘটনায় চারজন শিপইয়ার্ডের কর্মী এবং বাকি সাতজন চুক্তির ভিত্তিতে কাজ করতেন।

ঘটনায় এখনও পর্যন্ত এগারো জনের মৃত্যু হয়েছে বলে খবর। তবে ক্রেনের তলায় এখনও অনেকেই চাপা রয়েছেন। ইতিমধ্যেই উদ্ধারকার্য এখনও চলছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ কমিশনার আর কে মিনা।

আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার কথা জেনে পর্যটন মন্ত্রী এম শ্রীনিবাস রাও জেলা আধিকারিকদের বলেন, আহত এবং জখম ব্যক্তিদের ভালো চিকিৎসার জন্য সবরকম সাহায্য যেন করা হয়। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করার নির্দেশও দিয়েছেন তিনি।

#newzbangla #BengaliNews #KolkataNews #নিউজবাংলা #newsbangla #CraneAccident #VisakhapattanamNews #NationalNews


No comments