Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা নেই, ভুয়ো রিপোর্ট দেখিয়ে হাসপাতালে রেখে চিকিৎসা, বিল ধরাল ৬ লক্ষ টাকা !

নিউজ বাংলা, হায়দ্রাবাদ : করোনা না হয়েও চূড়ান্ত খেসারত গুনতে হল এক আইনজীবীকে। নেই কোনো উপসর্গ, রিপোর্ট বলছে করোনা নেই শরীরে। কিন্তু নাছোড়বান্দা হাসপাতাল। ভূল তথ্য দিয়ে চলল কোভিড ওয়ার্ডে সেবা।ঘটনাটি ঘটেছে হায়দ্রাবাদের এক বেসরকারি হ…


নিউজ বাংলা, হায়দ্রাবাদ : করোনা না হয়েও চূড়ান্ত খেসারত গুনতে হল এক আইনজীবীকে। নেই কোনো উপসর্গ, রিপোর্ট বলছে করোনা নেই শরীরে। কিন্তু নাছোড়বান্দা হাসপাতাল। ভূল তথ্য দিয়ে চলল কোভিড ওয়ার্ডে সেবা।

ঘটনাটি ঘটেছে হায়দ্রাবাদের এক বেসরকারি হাসপাতালে। সূত্রের খবর, হায়দ্রাবাদের বিজয়নগর কলোনির বাসিন্দা শ্রীধর সিং(৫৫) পেশায় আইনজীবী। সামান্য জ্বর এবং শারীরিক দুর্বলতা অনুভব করায় গত ২৮ জুলাই সমাজিগুডার ডেকান হাসপাতালে ভর্তি হন তিনি।

এরপর সোয়াব টেস্ট, তা থেকে চিকিৎসকের কাছে জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। অগত্যা হাসপাতালের কোভিড ওয়ার্ডে স্থান হয় তার। কিন্তু রবিবার লক্ষ্য করেন শারীরিক অস্বস্তি, জ্বর কিছুই নেই।

সন্দেহবশতঃ তিনি নিজের চোখে রিপোর্টটি খুঁটিয়ে দেখার পর জানতে পারেন সেখানে করোনা নেগেটিভ লেখা আছে। তিনি বুঝতে পারেন, অকারণে তাকে কোভিড ওয়ার্ডে রেখে চিকিৎসা করা হয়েছে। ততক্ষনে এদিকে ৬ লক্ষ টাকার বিল হাতে এসেছে আইনজীবীর।

বিষয়টি জানার পর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এই ঘটনার কারণ জানতে চাইলে কর্তৃপক্ষ কোনো উত্তর দিতে পারেনি। এরপরেই তিনি পুঞ্জাগুট্টা পুলিশ স্টেশনে হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ জানান।

তিনি জানান, করোনা নেই তাও হাসপাতালে রেখে চিকিৎসা চলছে। আমাকে সঠিক তথ্য দেওয়া হয়নি। উল্টে আমার চিকিৎসায় ৬ লক্ষ টাকার খরচ বলে বিল ধরানো হয়েছে।

#newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #newsbangla #NationalNews #Covid19

No comments