Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা যুদ্ধে সত্যিই এক মাইল ফলক হয়ে থাকবেন গোপীবল্লভপুরের সত্যকাম !

পার্থ খাঁড়া, নিউজবংলা (পঃমেদিনীপুর) : তিনি সত্যকাম পট্টনায়েক। পেশায় অধ্যাপক। তাঁর একটি রাজনৈতিক পরিচয়ও আছে। পশ্চিম মেদিনীপুরের গোপীবল্লভপুর ১নং ব্লক তৃণমূলের যুব সভাপতি সত্যকামবাবু। তবে সবকিছু ছাপিয়ে গিয়েছে তাঁর কর্মকান্ড।

করোনা আক্রান্ত রোগীর কথা জানতে পেরে যখন সবাই মুখ ফিরিয়ে নিয়েছে ঠিক তখনই দেবদূতের মতো আবির্ভাব হয়েছে তাঁর। নিজেই বাজার থেকে পিপিই কিট কিনে পরে নিয়েই করোনা রোগীকে বাইকে চাপিয়ে সোজা হাজির হয়েছেন হাসপাতালে।

তাঁর এই অভাবনীয় মানবিকতায় প্রাণে বেঁচেছেন অসহায় মানুষ। তবে নিছকই লোকদেখানো কাজ করেন না তিনি। করোনা আক্রান্ত মানুষদের সাহায্যের জন্য এলাকায় গড়ে তুলেছেন যুব যোদ্ধাদের দল। তাঁরাই এলাকায় ঘুরে অসহায় মানুষদের সন্ধান করেন।

তাঁর নিরলস প্রয়াসে দ্বিতীয়বারও মানবিকতার নজির গড়লেন সত্যকাম পট্টনায়েক। সম্প্রতি গোপীবল্লভপুর ১নং ব্লকের শ্যামসুন্দরপুর গ্রামের এক ব্যক্তি জ্বর-সর্দি-কাশি নিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। কেউ তাঁকে হাসপাতালে নিয়ে যাননি।

সেই খবর সত্যকাম পট্টনায়েক তাঁর যুব যোদ্ধাদের কাছ থেকে জানার পর নিজেই পিপি পরে মোটরসাইকেলে চাপিয়ে ওই অসুস্থ ব্যক্তিকে গোপীবল্লভপুর হাসপাতালে নিয়ে এলেন। সত্যকামবাবুর এহেন কর্মকান্ডে গর্বিত তাঁর পরিবার সহ এলাকাবাসীরাও।

 


 

#NewzBangla #BengaliNews #FightAgainstCovid19 #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #PaschimMedinipur #CovidFighter


No comments