Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বৃষ্টিতে মজা করতে বেরিয়ে প্রাণ খোয়াল কাঁথির যুবক, ৪ দিন পর উদ্ধার পচাগলা দেহ !

 

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : বৃহস্পতিবার বেলার দিকে বৃষ্টিতে ভিজতে ভিজতে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল দুই ভাই। বৃষ্টির মজা নিতে এলাকার একপ্রান্তে বসে মদ্যপান করে তারা। এরপর ছোট ভাই বাড়ি ফিরে এলেও বড় ভাইয়ের আর কোনও হদিশ পাওয়া যায়নি।

অবশেষে সোমবার উদ্ধার হয়েছে বড় ভাইয়ের পচাগলা দেহ। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের কাঁথি পুরসভার ১৩ নং ওয়ার্ড। এই এলাকার বাসিন্দা কপিলদেব পন্ডা ও জয়দেব পন্ডা দুই ভাই। তাঁরা বৃহস্পতিবার বৃষ্টি চলাকালীন বাড়ি থেকে বেরিয়ে যায় গামছা পরেই।

বাড়ি থেকে বেশ খানিকটা দূরে কাঁথির রাজাবাজার এলাকায় উড়িষ্যা টাইডাল ক্যানালের কাছে একটি পাকা ব্রিজের কাছে বসে তাঁরা আকন্ঠ মদ্যপান করে। পরে ছোটভাই বাড়ি ফিরে এলেও বড়'র কোনও খোঁজ মেলেনি। এরই মাঝে স্থানীয় এক ব্যক্তি জানান, তিনি এক যুবককে মদ্যপ অবস্থায় টলতে টলতে হিজলী টাইডাল ক্যানেলে পড়ে তলিয়ে যেতে দেখেছেন।

তারপর থেকেই শুরু হয় খোঁজ। পুলিশ, ডুবুরি সহ স্থানীয় বাসিন্দারাও গত ৪ দিন ধরে টাইডাল ক্যানেলে খোঁজ চালাচ্ছিলেন। শেষ পর্যন্ত সোমবার জুনপুট কোস্টাল থানার জানুবসান এলাকায় ওই যুবকের পচাগলা দেহ ভাসতে দেখা যায়। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। 

#newzbangla #BengaliNews #PurbaMedinipurNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #ContaiUpdate

 

 

No comments