Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা আক্রান্ত, মানসিক অবসাদে হাসপাতালের ৬ তলা থেকে মরণ ঝাঁপ ব্যাঙ্ক ম্যানেজারের !

 


নিউজবাংলা ডেস্ক : করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা কালীনই হাসপাতালের ৬ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক ব্যাঙ্ক ম্যানেজার। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মোরাদাবাজ জেলায়। সূত্রের খবর, এই এলাকার একটি গ্রামীন ব্যাঙ্কের ম্যানেজার ছিলেন বছর ৪২-এর ওই ব্যক্তি।

তিনি গত ২৫ জুলাই থেকে মোরাদাবাদ-এর তীর্থঙ্কর মহাবীর মেডিক্যাল কলেজ ও রিসার্চ সেন্টারে চিকিৎসাধীন ছিলেন বলে জানা গেছে। এরপর আচমকাই তিনি হাসপাতালের ওপরের তলায় গিয়ে ঝাঁপ দেন।

এই ঘটনায় ব্যাপক সোরগোল পড়ে যায় গোটা এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই ব্যক্তির মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতিতেও নিয়ম করেই ব্যাঙ্কের কাজ করে গিয়েছেন তিনি।

এরই মাঝে তাঁর শরীর অসুস্থ হওয়ায় গত ১৯ তারিখ তাঁর করোনা পরীক্ষা করা হয়। ২১ তারিখ ওই ব্যক্তি করোনা পজিটিভ বলে জানা যায়। এরপরেই চিকিৎসকদের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হন।

তবে ঠিক কোন কারনে ব্যক্তি আত্মঘাতী হয়েছেন তা জানতে মৃতের পরিবারের সঙ্গে কথা বলছে পুলিশ। যদিও হাসপাতালের বিভিন্ন ব্যক্তির সঙ্গে কথা বলে পুলিশের প্রাথমিক অনুমান, ওই ব্যক্তি করোনা আক্রাত হওয়ার জেরে মানসিক অবসাদে ভুগছিলেন।

পুলিশ মৃতদেহটিকে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। সূত্রের খবর, এখন পর্যন্ত গোটা দেশে করোনা আক্রান্ত অবস্থায় আত্মঘাতী হওয়ার একাধিক পরিসংখ্যান উঠে এসেছে।

এই পরিস্থিতিতে চিকিৎসক ও মনোবিদদের পরামর্শ, করোনা সংক্রণ হলে ভেঙে পড়ার মতো কোনও কারণ নেই, পরিবর্তে এর বিরুদ্দে লড়াই করে জিতে আসাই আসল লক্ষ হওয়া উচিত।

 #NewzBangla #BengaliNews #FightAgsinstCovid19 #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #Covid19 #CovidPataintDead #UttarpradeshNews

No comments