Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

খোদ কলকাতায় মদ্যপদের বচসা থামাতে গিয়ে ইটের ঘায়ে মাথা ফেটে সিভিক ভলেন্টিয়ারের মৃত্যু !

নিউজ বাংলা, কলকাতা : মদ্যপান ঘিরে এলাকায় যুবকদের বচসা তা থামাতে গিয়েই মদ্যপ যুবকদের হাতে বেঘোরে প্রাণ হারালেন ময়দান থানার এক সিভিক ভলেন্টিয়ার। ঘটনাটি ঘটেছে শনিবার মধ্যরাতে বিদ্যাসাগর সেতুর নিচে হেস্টিংস মাজারের কাছে।ঘটনায় তিন যুব…


নিউজ বাংলা, কলকাতা : মদ্যপান ঘিরে এলাকায় যুবকদের বচসা তা থামাতে গিয়েই মদ্যপ যুবকদের হাতে বেঘোরে প্রাণ হারালেন ময়দান থানার এক সিভিক ভলেন্টিয়ার। ঘটনাটি ঘটেছে শনিবার মধ্যরাতে বিদ্যাসাগর সেতুর নিচে হেস্টিংস মাজারের কাছে।

ঘটনায় তিন যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে ময়দান থানার পুলিশ। ঘটনায় নিহত সিভিক ভলেন্টিয়ার ইরশাদ হোসেন ওরফে মহম্মদ সানি ময়দান থানার সিভিক ভলেন্টিয়ার। জানা যায়, হেস্টিংস মাজারের কাছে কয়েকজন যুবক মদ্যপান করে নিজেদের মধ্যেই ঝামেলায় জড়িয়েছিল।

নিজে কর্তব্যরত অবস্থায় না থাকলেও সেই অবস্থায় তাদের অশান্তি থামাতে সেখানে যায়। এরপরেই মদ্যপরা ইঁট দিয়ে  সানির মাথায় আঘাত করে এবং বিদ্যাসাগর সেতুর লোহার পাটাতনে বেশ কয়েকবার মাথা ঠুকে দেয়।

ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন সানি। অবস্থা বেগতিক দেখে এলাকা ছেড়ে চম্পট দেয় মদ্যপরা। এরপরে স্থানীয়দের সাহায্যেই সানিকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানেই তার মৃত্যু ঘটে। হাসপাতাল সূত্রে জানা যায়, মাথার পেছনে আঘাতের কারণে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় সানির মৃত্যু হয়েছে।

ঘটনার খবর পেয়ে ময়দান থানার পুলিশ তদন্তে নেমে তিনজনকে আটক করে জেরা শুরু করেছে। শুধু বচসা থামাতে যাওয়ার কারণে কেন সানিকে মেরে ফেলা হল সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ব্যক্তিগত কোনো শত্রুতা ওই মদ্যপ যুবকদের সাথে ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রের খবর।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #KolkataNews


No comments