Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্ত মৃত্যু তদন্তে বিহার পুলিশের থেকে রেহাই পেলেও সিবিআই জালে ক্রমেই জড়াচ্ছে রিয়া চক্রবর্তীর নাম !

 

নিউজবাংলা ডেস্ক : রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর গত দু'মাসে সব থেকে চর্চিত হয়েছে এই নামটি। গোটা দুনিয়ায় পরিচিতি পেয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছে সুশান্তের পরিবার।

মুম্বাই পুলিশের তদন্তে নাখুশ সুশান্তের বাবা বিহার পুলিশে রিয়া সহ তাঁর ভাই ও পরিবারের সদস্যদের নামে সুশান্তের সঙ্গে প্রতারণা, টাকা তছরুপ সহ একাধিক ধারায় মামলা করেছে। সেই মামলার তদন্তে বিহার পুলিশ যখনই রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছে তখনই তিন ধরাছোঁয়া দিতে রাজি হননি।

কিন্তু এবার সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত সিং-এর মৃত্যু রহস্য উন্মোচন সিবিআইয়ের হাতে যাওয়ার পর থেকেই রিয়া চক্রবর্তীর নামকে ঘিরেই তদন্ত আবর্তিত হচ্ছে বলে খবর। রিয়া'র একাধিক কাজ কারবার সুশান্তের পরিবারের না পসন্দ।

সুশান্তকে ওষুধ খাওয়ানো, তাঁর ব্যাঙ্কে থাকা মোটা টাকা সরিয়ে ফেলার মতো ঘটনা তদন্তে উঠে আসায় জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুকে স্বাভাবিক বলে মানতে রাজি নয় কেন্দ্রীয় গোয়েন্দা বিভাগের তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদের জন্য তাই শীঘ্রই রিয়া চক্রবর্তীকে সিবিআই নিজেদের হেফাজতে নিতে পারে বলেই মত তথ্যভিজ্ঞ মহলের।

#newzbangla #BengaliNews #SushantSinghRajput #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #CBI #RiyaChakraborty #SushantDeathCase #CrimeNews


 

 

No comments