Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পাচারকারী সন্দেহে কিশোরকে তাঁর বাড়ির সামনেই গুলি করে মারল BSF, এলাকায় ব্যাপক উত্তেজনা !

 

নিউজবাংলা ডেস্ক :  গোপন সূত্রে খবর আসে রাতের অন্ধকারে বর্ডার টপকে বাংলাদেশে গরু পাচারের জন্য জড়ো হয়েছে একদল পাচারকারী। সঙ্গে রয়েছে প্রায় ৭০ থেকে ৮০টি গরু। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় BSF-এর ৬২নং ব্যাটেলিয়ানের জওয়ানরা।

জওয়ানদের দেখেই পাচারকারীরা বোমা ছুঁড়তে ছুঁড়তে অন্ধকারে গা ঢাকা দেয়। তাদের তাড়া করতে করতে প্রায় বর্ডার থেকে প্রায় ৭ থেকে ৮ কিমি পথ দূরে চলে আসে BSF। সেই সময় বাড়ির সামনে ঘোরাফেরা করছিল বছর ১৮এর কিশোর।

তাঁকেই চোরা শিকারি ভেবে গুলি চালিয়ে দেয় জওয়ানরা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে কিশোর। ঘটনাস্থল কোচবিহারের তুফানগঞ্জের বালাভুতের ছড়ার পার এলাকায়। মৃত কিশোরের নাম শাহিনুর হক।

এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই গোটা এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে এলে দ্রুত এলাকা ছেড়ে চলে যায় BSF জওয়ানরা। পরে এলাকায় আসে পুলিশ বাহিনী। গ্রামবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়ে।

এলাকায় ব্যাপক উত্তেজনা থাকায় রাতভর মৃত দেহ উদ্ধার করতে পারেনি পুলিশ। মৃত কিশোর তাঁতের শাড়ির কাজ করে। তাছাড়া বাড়ি থেকে এতদূরে বর্ডার হওয়া সত্ত্বেও কেন এভাবে তাঁকে গুলিবিদ্ধ হতে হল সেই প্রশ্নেই এলাকা সরগরম রয়েছে।

#newzbangla #BengaliNews #InternationalNews #নিউজবাংলা #newsbangla #BengalUpdate #UnknownPercel

No comments