Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

২১-এ রেডরোডে স্বাধীনতার পতাকা তুলবে বিজেপি ! চ্যালেঞ্জ রাহুলের

 

নিউজ বাংলা ডেস্ক : লক্ষ্য এখন একুশ। বাংলায় বিজেপি ঘাঁটি গড়ে তোলার বিষয়ে একশভাগ নিশ্চিত বঙ্গ বিজেপির নেতারাই। তার মধ্যেই আগামী বছরের স্বাধীনতা দিবস উদযাপন নিয়ে কড়া মন্তব্য করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। নীতিহীন সরকারের থেকে নীতি শিখবে না বাংলা এমনটাই জানালেন তিনি।

রেডরোডে প্রতিবছরের মত এবারেও স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলন করেছে তৃণমূলের সরকার। পতাকা উত্তোলন নিয়ে এবার বিজেপি নেতা রাহুল সিনহা জানান, আগামী বছর রেড রোডে বিজেপি স্বাধীনতার পতাকা উত্তোলন করবে।

নীতিহীন সরকারের উচিত আগে নিজেদের নীতিগত শিক্ষা নেওয়ার। স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে তৃণমূল এবং বিজেপির অন্তর্কলহ এই বক্তব্যে স্পষ্ট বুঝিয়ে দিলেন তিনি। বিজেপি নেতার দাবি, বিজেপি ভারতের ইতিহাসকে মর্যাদা দেয় এবং তারা ভারতীয় রীতিনীতি মেনে চলে। এ বিষয়ে পাল্টা তোপ দেগেছেন পুরমন্ত্রী ফিরহাদ হাকিমও।

অন্যদিকে বিজেপির কেন্দ্রীয় স্তরের নেতা কৈলাশ বিজয়বর্গীও এই রাজ্য থেকে তৃণমূলকে হঠানোর ডাক দিয়ে আজই ট্যুইট করেছেন। তাঁর অভিযোগ, সাধারণ মানুষের সমস্যা সমাধানে এই রাজ্যের সরকার সম্পূর্ণ ব্যর্থ।

আমফান মোকাবিলা, করোনা সংকট, রাজনৈতিক সংঘর্ষ, মহিলা সুরক্ষা সব জায়গাতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার সম্পূর্ণ ব্যর্থ বলেই দাবী জানিয়েছেন বিজয়বর্গীয়। এই সমস্ত কিছু থেকেই মুক্তির জন্য রাজ্যের মানুষকে আহ্বান দিয়েছেন তিনি।

#newzbangla #BengaliNews #BharatiyaJanataParty #India #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #BengalBJP #AllIndiaTrinamoolCongress #IndependenceDay

 

No comments