Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিজেপি নেতা খুনে উত্তপ্ত খানাকুল, পতাকা উত্তোলনকে কেন্দ্র সংঘর্ষে পুড়ল একাধিক বাড়ি !

 

নিউজবাংলা ডেস্ক : ৭৪তম স্বাধীনতা দিবসের পতাকা উত্তোলনকে কেন্দ্র করে ব্যাপক রাজনৈতিক সংঘর্ষে উত্তাল হল হুগলীর খানাকুন থানার নতিবপুর এলাকা। রাজনৈতিক সংঘর্ষে খুন হলেন খানাকুল বিধানসভার ২৪৫ নং বুথের বিজেপির কার্যকর্তা সুদর্শন প্রামাণিক ওরফে সুদাম।

তৃণমূলের দুষ্কৃতীদের হামলার জেরেই ওই বিজেপি নেতার মৃত্যু হলে দাবী বিজেপির। এছাড়াও বিজেপির আরও কয়েকজন গুরুতর জখম হয়েছেন বলে জানা গেছে। সূত্রের খবর, খানাকুলের খাদিনা মোড়ে স্বাধীনতা দিবসে পতাকা উত্তোলন পর্ব চলছিল।

ঢিল ছোড়া দূরত্বে তৃণমূল এবং বিজেপির নেতৃত্বরা আলাদা আলাদা ভাবে এই অনুষ্ঠান পালন করছিলেন। পতাকা উত্তোলনের পরেই আচমকা দুই শিবিরের তর্ক বাধে। তারপরে সংঘর্ষ শুরু হয় দুপক্ষের।

এলাকাবাসীদের দাবী, সংঘর্ষ চলার কিছু সময় পরেই এলাকায় বোমাবাজি শুরু হয়। সেই সময় হঠাৎ মাটিতে পড়ে থাকতে দেখা যায় সুদর্শন প্রামাণিককে। তড়িঘড়ি তাকে উদ্ধার করে স্থানীয় মানুষজন এবং বিজেপি কর্মীদের সহায়তায় নতিবপুর প্রাথমিক ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

সেখানেই হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। হাসপাতাল সূত্রে খবর, ধারালো কিছু অস্ত্র দিয়ে জখম করা হয়েছিল মৃতকে। শরীরে সেই চিহ্ন পাওয়া গেছে। তদন্তে নেমে খানাকুল থানার পুলিশ দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে। এলাকায় যথেষ্ট উত্তেজনা রয়েছে।

ঘটনাস্থলের বেশ কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। আগুন ধরিয়ে দেওয়া হয় একটি কাঠের সেতুতেও। গোটা ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। এরই প্রতিবাদে আগামী কাল ১২ ঘন্টা খানাকুল বন্ধের ডাক দিয়েছেন বিজেপি নেতা কর্মীরা।

সেই সঙ্গে মৃত কর্মীর দেহ নিয়ে বিকেল নাগাদ রাস্তা অবরোধ করেন বিজেপি নেতৃত্বরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় যায় বিশাল পরিমানে পুলিশ ও RAF। তবে গোটা ঘটনাকেই বিজেপির গোষ্ঠী কোন্দল বলে দাবী জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। গোটা ঘটনায় ৮ জনকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে। 

#newzbangla #BengaliNews #JhargramNews #India #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate #BengalBJP

 

No comments