Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রবিবাসরীয় কর্মসূচীতে পদে পদে বাধা, তৃনমূলের ওপর ক্ষিপ্ত বিজেপি সাংসদ অর্জুন সিং !

 


নিউজ বাংলা ডেস্ক : রবিবারের সকাল, বেশ কিছু কর্মসূচী ঠিক করা ছিল। কিন্তু বিনা বাধায় বিজেপির কর্মসূচী পালন হয়ে যাবে অন্তত এই রাজ্যে তা হয়নি অবশ্য এমনটাই মত রাজ্য বিজেপির। কখনও বিজেপি নেতৃত্বের তৃণমূলের সরকারকে কটাক্ষ করা, আবার কখনও তৃণমূলের সাংগঠনিক কর্মীদের সাথে বিক্ষোভে জড়িয়ে পড়া। এদিনেও সেই ঘটনার ব্যতিক্রম হল না।

উল্লেখ্য, গত রবিবার নিমতায় একটি চা-চক্রের আয়োজন করা হয়েছিল বিজেপির তরফে। কিন্তু তার আগের দিন অর্থাৎ শনিবার রাতেই সেই চা চক্রের মঞ্চ ভেঙে দেওয়া হয়। ঘটনায় অভিযোগের আঙুল ছিল তৃণমূলের দিকে।

সেই ঘটনার প্রতিবাদে এদিন সকালে দূর্গানগর পোস্ট অফিস থেকে নিমতা থানা পর্যন্ত একটি মিছিলের আয়োজন করে বিজেপি। মিছিলে উপস্থিত হয়েছিলেন কমপক্ষে প্রায় হাজার দুয়েক মানুষ। আর সেখানেই ঘটে বিপত্তি।

বিশাল পরিমাণের এই জমায়েত দেখে মিছিল করতে বাধা দেয় পুলিশ। পুলিশের তরফে স্পষ্ট জানানো হয়, করোণা আবহের জন্য বিপুল পরিমাণ জমায়েত করে মিছিল করা সম্ভব নয়। সেইসাথে কর্মী এবং সমর্থকদের মুখে মাস্ক না থাকা এবং সামাজিক দূরত্ব বিধি না মেনে চলার কারণে এই মিছিল আটকে দেওয়া হয়।

ঘটনার জেরে ক্ষিপ্ত ব্যারাকপুর বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, একে একে সমস্ত কর্মসূচিতে বাধা দিয়ে দেওয়া হচ্ছে। রাজনীতির ময়দানে বিজেপিকে ভয় পেয়ে তৃণমূল এই সমস্ত কাজ করছে। মিছিলে বাধা দেওয়ার কারণে পুলিশের সাথে বিজেপি কর্মী, সমর্থকদের বেশ কয়েক দফা ধস্তাধস্তি হয়।

উত্তর ২৪ পরগনার নিমতার পর বিজেপি সাংসদ গিয়েছিলেন মধ্য কলকাতার গিরিশ পার্কে। সেখানে অ্যাম্বুলেন্স উদ্বোধন করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন। রাস্তার দুধারে দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা।

সাংসদের গাড়ি লক্ষ্য করে দেখানো হয় কালো পতাকা। দিনভর একাধিক কর্মসূচীতে বারেবারে বাধার সম্মুখীন হলেন অর্জুন। যদিও সবটাতেই একুশের ভোটে মানুষ এই তৃনমূলকে জবাব দেবেন বলেই তার আশা।

 #NewzBangla #BengaliNews #BharatiyaJanataParty #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #ArjunSingh #BJPLeader

No comments