Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জেলা যুব সভাপতি থেকে রাজ্য কমিটির তালিকা নিয়ে মতানৈক্য, অন্তর্দ্বন্দ্ব প্রকাশ্যে বিজেপির !

 


নিউজ বাংলা ডেস্ক : গত শুক্রবার রাজ্য বিজেপি থেকে ২৯ টি জেলার যুব মোর্চার যুব জেলা সভাপতির নামের তালিকা প্রকাশ করা হয়েছিল। পরে আবার সেটি প্রত্যাহার করে নেওয়া হয়।

কিন্তু তড়িঘড়ি কেন এই সিদ্ধান্ত? জানা গিয়েছে, প্রকাশিত তালিকা দেখে খুশি নন পদ্ম শিবিরের একাংশ। বাড়তে থাকে দলের মধ্যে মতবিভেদ এবং জল্পনা। নানা জায়গায় সেই ঘটনা প্রকাশ পেতেই এই সিদ্ধান্ত নেওয়া হয় রাজ্য বিজেপির তরফে।

যদিও এই বিষয় নিয়ে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানান, আগে যুব সংগঠনের রাজ্য কমিটির তালিকা ঘোষণা হবে। তারপর জেলা সভাপতিরা যুব সভাপতির পদে প্রস্তাবিত নাম পাঠাবেন, সেখান থেকে বিবেচনা করেই তালিকা চূড়ান্ত করা হবে।

যে তালিকা প্রকাশ হয়েছিল সেটি অফিসিয়াল নয়। এদিকে এখনো পর্যন্ত যুব রাজ্য কমিটির কোন তালিকা প্রকাশ করা হয়নি। কারণ সেখানেও দলের অন্দরে কয়েকটি নাম নিয়ে চূড়ান্ত অশান্তির সৃষ্টি হয়েছে। এরফলেই রাজ্য বিজেপির অন্তর্দ্বন্দ্বের খবর ক্রমশ প্রকাশ্যে।

এদিকে তলে তলে তৃণমূলের সাথে সম্পর্ক সৃষ্টির অভিযোগ এনে বারাসাত সাংগঠনিক জেলার সভাপতি শঙ্কর চট্টোপাধ্যায়কে অপসারণের দাবিতে সাংসদ শান্তনু ঠাকুর এর কাছে স্মারকলিপি জমা দেয় বিজেপি কর্মীরা।

সেই নিয়ে গত শনিবার দিনভর জেলা সভাপতির বাড়ির সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। ঘটনার পরিপ্রেক্ষিতে সাংসদ জানান, কর্মী এবং সমর্থকদের ক্ষোভের কারণ তারা আমাকে জানিয়েছেন, বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানাবো।

 #NewzBangla #BengaliNews #BharatiyaJanataParty #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #BengalNews

No comments