Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চন্দ্রকোনায় মারাত্মক দুর্ঘটনা : প্রাইভেট গাড়ির সঙ্গে বাইকের সংঘর্ষে মৃত ২, আহত ৩ !

 

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : রবিবার বিকেল নাগাদ পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানা এলাকায় ৬০নং জাতীয় সড়কে মর্মান্তিক পথ দুর্ঘটনায় দুই বাইক আরোহীর মৃত্যু হয়েছে। এছাড়াও বাইকের আরও এক যাত্রী সহ প্রাইভেট গাড়িতে থাকা দু'জন গুরুতর জখম হয়েছেন। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বিকেল ৩টে নাগাদ মেদনীপুর-বিষ্ণুপুর জাতীয় সড়কে প্রচন্ড গতিতে মেদিনীপুরের দিকে যাচ্ছিল একটি প্রাইভেট গাড়ি। আর উল্টোদিক থেকে ৩জন সওয়ার নিয়ে দ্রুত বেছে আসছিল একটি মোটর বাইক।

চন্দ্রকোনার ডুকিকে ফাঁকা রাস্তার মাঝেই তাঁদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় বাইকে সওয়ার ২ যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। সংঘর্ষের তীব্রতা এতটাই বেশী ছিল যে প্রাইভেট গাড়িটিও রাস্তার মাঝেই পাল্টি খেয়ে পড়ে যায়। দুর্ঘটনাগ্রস্ত প্রাইভেট গাড়িটি বিষ্ণুপুরের সেচ দফতরের বলে জানা গেছে।

দুর্ঘটনার খবর পেয়েই ছুটে আসে পুলিশ ও স্থানীয় বাসিন্দারা। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় দ্বারিগেরিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এর জেরে বেশ কিছু সময় রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে পুলিশ মৃতদেহ ও গাড়িগুলিকে উদ্ধার করে নিয়ে যায়।

#newzbangla #BengaliNews #PaschimMedinipurNews #নিউজবাংলা #newsbangla #BengalUpdate #ChandrakonaNews

No comments