Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পিপিই কিট ঝুলছে গাছে, ছড়িয়ে রাস্তায়, দিল্লীর অব্যবস্থার ভিডিও পোষ্ট করে উচিত শিক্ষা দিলেন বাঙালি সুরকার !

নিউজবাংলা ডেস্ক, নিউদিল্লী :দিল্লীর সিআর পার্ক এলাকার একটি বাড়ির পেছনের রাস্তার ভিডিও নিজের ট্যুইটারে পোষ্ট করেছিলেন জনপ্রিয় বাঙালি সুরকার শান্তনু মৈত্র। তাঁর অভিযোগ, ওই বাড়িতে রয়েছে করোনা পজিটিভ ব্যক্তি।তাঁরাই নিজেদের ব্যবহার কর…


নিউজবাংলা ডেস্ক, নিউদিল্লী : দিল্লীর সিআর পার্ক এলাকার একটি বাড়ির পেছনের রাস্তার ভিডিও নিজের ট্যুইটারে পোষ্ট করেছিলেন জনপ্রিয় বাঙালি সুরকার শান্তনু মৈত্র। তাঁর অভিযোগ, ওই বাড়িতে রয়েছে করোনা পজিটিভ ব্যক্তি।

তাঁরাই নিজেদের ব্যবহার করা পিপিই কিট ছুঁড়ে ফেলছেন বাড়ির পেছনের রাস্তায়। এর ফলে বড়সড় ক্ষতির মুখে পড়তে পারেন এলাকাবাসীরা। করোনা আক্রান্ত হতে পারেন প্রতিবেশী লোকজন।

দিল্লীর এমন অব্যবস্থার ছবি তুলে ধরার পর ভিডিওটির সত্যতা যাচাই করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, শান্তনু মৈত্রের অভিযোগ ঠিক। যে ব্যক্তি ওই পিপিই কিটগুলি ছুঁড়ে ফেলেছেন তিনি করোনা আক্রান্ত।

এভাবে দায়িত্বজ্ঞানহীনের মতো করোনা রুগীর ব্যবহার করা পোশাক রাস্তায় ছুঁড়ে ফেলার জন্য ওই ব্যক্তির বিরুদ্ধে মহামারী আইনে অভিযোগ দায়ের হয়েছে। তবে ওই ব্যক্তি যেহেতু করোনা রোগে চিকিৎসাধীন তাই তাঁর সুস্থ হওয়ার অপেক্ষায় রয়েছে পুলিশ। সুস্থ হলেই ওই ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

#newzbangla #BengaliNews #FightAgainstCovid19 #নিউজবাংলা #newsbangla #Covid19India #NewDelhiNewsUpdate



No comments