Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

আগষ্টের পর সেপ্টেম্বরেও চলবে লকডাউন, জেনে নিন নবান্ন থেকে কোন সূচী ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী !

 

নিউজ বাংলা, কলকাতা : আগষ্ট ছাড়িয়ে সেপ্টেম্বরের ২০ তারিখ পর্যন্ত লকডাউন চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। করোনা মোকাবিলায় সাপ্তাহিক লকডাউনের যে ধারা এই রাজ্যে শুরু করা হয়েছে তা সেপ্টেম্বরেও জারি থাকবে বলে নবান্ন থেকে জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন নবান্নের সভাঘরে ক্যাবিনেট বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী। উপস্থিত ছিলেন রাজ্যের বেশ কিছু গুরুত্বপূর্ণ ক্যাবিনেট মন্ত্রী। সেই বৈঠকে রাজ্যের সামগ্রিক উন্নয়নের পাশাপাশি করোনা মোকাবিলায় রাজ্যের পরবর্তী পদক্ষেপ কি হবে সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মুখ্যমন্ত্রী জানান, আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত রাজ্যে লকডাউনের নিয়ম জারি থাকছে। এই সময় পর্যন্ত স্কুল-কলেজ সহ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকছে। এছাড়াও অন্যান্য যে সমস্ত পরিষেবা আগে বন্ধ ছিল তাও একই ভাবে চলবে।

সেই সঙ্গে মুখ্যমন্ত্রী জানান, পুরানো সূচী অনুযায়ী আগামী কাল ২৭ আগষ্ট বৃহস্পতিবার ও ৩১ আগষ্ট সোমবার রাজ্যে পূর্ণ লকডাউন থাকছে। এছাড়াও সেপ্টেম্বরে তিন দিন লকডাউনের সূচী এখনই জানিয়ে দেওয়া হচ্ছে। সেগুলি হল ৭ সেপ্টেম্বর সোমবার, ১১ ও ১২ সেপ্টেম্বর শুক্র ও শনিবার।

মুখ্যমন্ত্রী জানান, আগামী মাসের ৩ ও ৪ তারিখেও লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু ওই সময় সর্বভারতীয় জয়েন্ট পরীক্ষা হওয়ার কথা রয়েছে। সেই পরীক্ষা বাতিল হলে ওই দু’দিন লকডাউন হতে পারে কিনা তা সময় মতো জানিয়ে দেওয়া হবে।

#NewzBangla #BengaliNews #FightAgainstCovid19 #NewsUpdate #নিউজবাংলা #Covid19 #BengalLockdownSchedule #Lockdown2020

 

 

No comments