Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Bengal Covid-19 Update : একদিনে বাংলায় করোনা আক্রান্ত আড়াই হাজার, সুস্থতার হার বেড়ে ৬৯.৪১% !

নিউজ বাংলা ডেস্ক : রাজ্য জুড়ে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ২,৫৮৯ জন। এই হিসেবে গোটা রাজ্যে করোনা আক্রান্তের পরিমান দাঁড়িয়েছে ৭২,৭৭৭ জন। যদিও ইতিমধ্যে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০,৫১৭ জন। যার মধ্যে গত ২৪ ঘন্টায় স…

নিউজ বাংলা ডেস্ক : রাজ্য জুড়ে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন প্রায় ২,৫৮৯ জন। এই হিসেবে গোটা রাজ্যে করোনা আক্রান্তের পরিমান দাঁড়িয়েছে ৭২,৭৭৭ জন। যদিও ইতিমধ্যে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০,৫১৭ জন। যার মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২,১৪৩ জন। করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ২০,৬৩১ জন।

শনিবার রাতের দিকে প্রকাশিত রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে এমনটাই জানানো হয়েছে। ইতিমধ্যে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১,৬২৯ জনের। যার মধ্যে গত ২৪ ঘন্টায় মৃতের পরিমান ৪৮ জন বলে জানা গেছে।

রাজ্যের প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে, গোটা রাজ্য জুড়ে রয়েছে ৫৭টি পরীক্ষাগার। যেখানে ১লা আগষ্ট পর্যন্ত কোভিড-১৯ টেস্ট করা হয়েছে ৯,১৩,৪৬৫টি। এর মধ্যে আজকেই কোভিড-১৯ টেস্ট হয়েছে ২০,০৬৫টি।

এই হিসেবে প্রতি মিলিয়ন জনসংখ্যায় কোভিড টেস্ট হচ্ছে ১০,১৫০ জনের। এবং এই পরীক্ষার নিরিখে করোনা পজিটিভ রিপোর্টের পরিমান ৭.৯৭% বলে রিপোর্টে জানানো হয়েছে।

ওই রিপোর্টে আরও জানানো হয়েছে, এখন পর্যন্ত রাজ্যের মোট ৮৩টি হাসপাতালকে কোভিড-১৯ হাসপাতাল হিসেবে ব্যবহার করা হচ্ছে। যার মধ্যে ২৮টি সরকারী এবং ৫৫টি বেসরকারী হাসপাতাল রয়েছে।

এই হাসপাতাল গুলিতে করোনা আক্রান্ত বেড-এর সংখ্যা ১১,২৯৯টি। যার মধ্যে ভেন্টিলেশান রয়েছে ৩৯৫টি এবং আইসিইউ বেড রয়েছে ৯৪৮টি। 

#newzbangla #BengaliNews #BengalCovid19Update #নিউজবাংলা #newsbangla #FightAgainstCovid19 #CoronaUpdate

No comments