Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গ্রামের ছেলে লস্কর জঙ্গি, পরিবার জানেননা সেই কথা, চাঞ্চল্যকর ঘটনা বসিরহাটে !

 

নিউজ বাংলা, বসিরহাট : শিক্ষিত, মার্জিত, রুচিপূর্ণ এক যুবক। বসিরহাটের দক্ষিণ বাগুন্ডি গ্রামে তার ছোট্ট পরিবার। বাড়িতে স্ত্রী, বাবা, মা এবং সন্তানদের নিয়ে থাকেন তিনি। রোজগার বলতে নিজের একটি ব্যবসা আছে আর সেই সাথে শ্রমিকের কাজ করে সে। আসা যাক পরিচয়ে, নাম আব্দুর রাজ্জাক গাজী(৩৮)।

গ্রামের এই ছেলেটি যে অপরাধ জগতে যুক্ত সে কথা অনেকেই মানতে পারেননি। অভিযোগ, আব্দুর সরাসরি লস্কর ই তৈবার সদস্য হিসেবে কাজ করছে। এমন কথা শুনে চাঞ্চল্য গোটা বসিরহাট জুড়ে। বড়সড় চক্রান্ত এবং পরিকল্পিত ষড়যন্ত্র করে তাদের ছেলেকে ফাঁসানো হচ্ছে বলে দাবী পরিবারের।

আহমেদাবাদ বিস্ফোরণ কান্ডে যুক্ত থাকার অভিযোগ রয়েছে আব্দুরের। বসিরহাট থেকে আহমেদাবাদ কিভাবে কানেকশন করল বিস্ফোরণের জন্য। জানা গিয়েছে, এই বিস্ফোরণ কান্ডে জড়িত মূল অভিযুক্তকে পুলিশের হাত থেকে বাঁচিয়ে বাংলাদেশ পালতে সাহায্য করেছিল সে।

গত মঙ্গলবার আব্দুরের খোঁজে বসিরহাটে পৌঁছয় আহমেদাবাদ পুলিশের স্পেশাল টিম। দণ্ডিরহাট বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গত বুধবার বসিরহাট আদালতে তোলা হয় এবং বৃহস্পতিবার আমেদাবাদ নিয়ে যাওয়া হয়।

গ্রামের মানুষদের দাবী, আব্দুরকে এমন অভিযোগে ফাঁসানো হয়েছে। গ্রামে তার যথেষ্ট সুনাম রয়েছে। কখনও কোনো অন্যায়কে প্রশয় না দেওয়া ছেলে এমনটা করতে পারেনা বলেই বিশ্বাস। তবে প্রকৃত তদন্ত করলে তাদের ছেলে যে নির্দোষ প্রমান হবে সে বিষয়ে তারা নিশ্চিত।

 #newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #Newsbangla #BengalUpdate

No comments