Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

আবারও আকাশ ভেঙে পড়ল বলিউডের ওপর, উদ্ধার হয়েছে জনপ্রিয় টিভি তারকার ঝুলন্ত দেহ !

নিউজ বাংলা, মুম্বাই:‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’,‘কাহানি ঘর ঘর কি’,‘জ্যোতি’,‘ইস প্যার কো ক্যয়া নাম দুঁ' একে একে সামনে চলে আসছে এই জনপ্রিয় হিন্দি ধারাবাহিকগুলির নাম। যার মূল চরিত্রে থেকে দর্শকদের মনে বিরাট জায়গা দখল করে রয়েছেন …


নিউজ বাংলা, মুম্বাই : ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘জ্যোতি’, ‘ইস প্যার কো ক্যয়া নাম দুঁ' একে একে সামনে চলে আসছে এই জনপ্রিয় হিন্দি ধারাবাহিকগুলির নাম। যার মূল চরিত্রে থেকে দর্শকদের মনে বিরাট জায়গা দখল করে রয়েছেন অভিনেতা সমীর শর্মা।

এই মুহূর্তেও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারছেনা বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা কোটি কোটি সিনেমাপ্রেমি, সেখানে বৃহস্পতিবার সকালে নিজের এপার্টমেন্টে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয়েছে সমীরের দেহ।

অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ঝুলন্ত দেহ তাঁর মালাডের অ্যাপার্টমেন্টের রান্নাঘর থেকেউদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলেই অনুমান পুলিশের।

অভিনেতার বাড়ির রান্নাঘরের সিলিং থেকে মিলেছে তাঁর ঝুলন্ত দেহ, এমনটাই খবর এএনআই সূত্রে। মৃত্যুকালীন তাঁর বয়স হয়েছিল ৪৪ বছর। জানা যায়, বুধবার রাতে আবাসনের রক্ষীরা এদিক ওদিক নজরদারি চালানোর সময় সমীরের দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

সেই খবর আবাসনের বাকিদের কাছেও পৌঁছায়। খবর পেয়ে মালাড থানার পুলিশ এসে দেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তে পুলিশ জানায় দিনদুয়েক আগেই আত্মহত্যার কারণে অভিনেতার মৃত্যু হয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

তাঁর মৃত্যুর খবরে শোকে বিহ্বল টিভি তারকারা। এমন ব্রাইট ছেলে ঠিক কোন কারনে আত্মহত্যা করল তা নিয়ে ধোঁয়াশা অব্যাহত রয়েছে।

#newzbangla #BengaliNews #BollywoodStar #নিউজবাংলা #newsbangla

No comments