Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অবশেষে স্বস্তি, করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরছেন অমিতাভ বচ্চন !

নিউজ বাংলা, মুম্বাই : অবশেষে স্বস্তির খবর। করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরছেন বিগ বি অমিতাভ বচ্চন। তবে এখনো পর্যন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন অভিষেক বচ্চন। তিনি এদিন অমিতাভের বাড়ি ফেরার খবর টুইটারে জানান।করোনা যুদ্ধে জয়ী হয়ে এবার বাড…


নিউজ বাংলা, মুম্বাই : অবশেষে স্বস্তির খবর। করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরছেন বিগ বি অমিতাভ বচ্চন। তবে এখনো পর্যন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন অভিষেক বচ্চন। তিনি এদিন অমিতাভের বাড়ি ফেরার খবর টুইটারে জানান।

করোনা যুদ্ধে জয়ী হয়ে এবার বাড়ি ফিরছেন অমিতাভ বচ্চন। গত ১১ জুলাই করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন আমিতাভ। তারপর একে একে অভিষেক, ঐশ্বর্য এবং আরাধ্য করোনায় আক্রান্ত হন। গত ২৭ জুলাই পুত্রবধূ এবং নাতনি দুজনে করোনা জয়ী হয়ে বাড়ি ফিরেছেন।

এদিন হাসপাতালে করোনা নেগেটিভ হয়ে বাড়ি ফিরছেন বাবা বলে জানান অভিষেক। আপাতত উনি বাড়িতেই বিশ্রামে থাকবেন। আপনাদের প্রার্থনা এবং শুভ কামনার জন্য অসংখ্য ধন্যবাদ।

তবে নিজের সম্পর্কে বলতে গিয়ে অভিষেক জানান, কো-মরবিডিটি থাকার কারণে তিনি এখনও করোনা মুক্ত নন। আপাতত তাকে হাসপাতালেই থাকতে হবে। আমাদের সকলের পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

#newzbangla #BengaliNews #CrimeNews #নিউজবাংলা #newsbangla #FightAgainstCovid19 #AmitabhBacchan

No comments