Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অবশেষে স্বস্তি, এবার পুরোপুরি সুস্থ হয়ে সোমবারই হাসপাতাল থেকে ছাড়া পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ !

 


নিউজ বাংলা ডেস্ক : সুস্থতার খবর আগেই মিলেছিল। গত শনিবারই দিল্লির এইমস হাসপাতাল থেকে খুব শীঘ্রই তাকে ছেড়ে দেওয়া হবে বলেও জানানো হয়েছিল। অবশেষে এদিন সকাল বেলায় হাসপাতাল থেকে ছাড়া পেলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

পুরো অগাস্ট মাস জুড়েই করোনা এবং শারীরিক অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। অবশেষে তার সুস্থ হয়ে বাড়ি ফেরার খবরে খুশির হাওয়া রাজনৈতিক মহলে।

উল্লেখ্য গত ২ আগস্ট করোণা ভাইরাসে আক্রান্ত হন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরপর গত ১৪ অগাস্ট করোনা থেকে মুক্ত হন তিনি। কিন্তু দু-চার দিনের ব্যবধানে ফের হাসপাতালে ভর্তি হন। শারীরিক অসুস্থতার জেরে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

সেখানে পোষ্ট কোভিড কেয়ার ইউনিটে চিকিৎসা চলছিল। অসুস্থতার সময়েও দফতরের অস্থায়ী ঠিকানা হয়েছিল হাসপাতালে। কারণ হাসপাতালে বসেই যাবতীয় কাজ, সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বর্তমান কেন্দ্রীয় সরকারের অত্যন্ত গুরুত্বপূর্ণ মন্ত্রী তথা প্রাক্তন বিজেপি সভাপতির শারীরিক অসুস্থতার কারণে যথেষ্ট উদ্বিগ্ন ছিল গেরুয়া শিবির। তবে এবার করোনা পরবর্তী অসুস্থতাকেও জয় করায় স্বস্তিতে তাঁর অনুগামীরা।

#NewzBangla #BengaliNews #FightAgainstCovid19 #NewsUpdate #নিউজবাংলা #LatestUpdate #IndiaNews #AmitShah #BharatiyaJanataParty #CovidFighter

 

No comments