Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

খাস কলকাতায় অ্যাপক্যাবের মধ্যে গলা কেটে মহিলাকে খুন !

নিউজ বাংলা, কলকাতা : লকডাউন পরবর্তীতে আনলক পর্যায় বাড়ার পরেই ক্রমেই রাজ্যের সর্বত্র ক্রাইম রেট বাড়তে শুরু করেছে। এবার দক্ষিণ কলকাতায় অ্যাপক্যাবের মধ্যেই গলা কেটে খুন করার ঘটনার ঘটল।গত শুক্রবার ভরদুপুরে অ্যাপক্যাবে মহিলাকে নিয়ে মু…


নিউজ বাংলা, কলকাতা : লকডাউন পরবর্তীতে আনলক পর্যায় বাড়ার পরেই ক্রমেই রাজ্যের সর্বত্র ক্রাইম রেট বাড়তে শুরু করেছে। এবার দক্ষিণ কলকাতায় অ্যাপক্যাবের মধ্যেই গলা কেটে খুন করার ঘটনার ঘটল।

গত শুক্রবার ভরদুপুরে অ্যাপক্যাবে মহিলাকে নিয়ে মুদিয়ালী থেকে সাদার্ন অ্যাভিনিউ যাওয়ার পথে মহিলার গলা কেটে খুন করা হয় বলে জানা গেছে। মৃতার নাম লক্ষ্মী দাস (৪৫)। তিনি মুদিয়ালীর একটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন।

গতকাল দুপুর থেকেই নিখোঁজ ছিলেন চারু মার্কেট এলাকার এই মহিলা। খোঁজখবর না পেয়ে চারু মার্কেট থানায় মিসিং ডায়েরি করেন পরিবার। পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার তদন্তে নেমে বাইপাস এলাকায় খালের ধার থেকে রাত্রে মহিলার দেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, ওই মহিলাকে অ্যাপক্যাবেই খুন করে সারাদিন ঘুরছিল এক যুবক। তারপর রাতের দিকে বাইপাসের খালে দেহটি ফেলে পালিয়ে যায়। ঘটনায় অভিযুক্ত শিবশঙ্কর দাসকে আটক করেছে পুলিশ।

জানা গেছে শিবশঙ্কর ওই মহিলার থেকে তিরিশ হাজার টাকা ধার নিয়েছিল। সেই টাকা চাওয়াতেই এই ঘটনা বলে দাবী অভিযুক্তের। ঘটনায় জড়িত গাড়িটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।


No comments