Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বেহালায় হাসপাতালে প্রসূতির মৃত্যু, চিকিৎসায় গাফিলতির অভিযোগে পুলিশের দ্বারস্থ্য পরিবার !

নিউজ বাংলা, কলকাতা : ফের প্রসূতি মৃত্যুর ঘটনা। বেহালার ম্যান্টন এলাকায় একটি বেসরকারি হাসপাতালে প্রসূতির চিকিৎসায় গাফিলতির কারণেই মৃত্যুর অভিযোগ। অভিযোগের মৃতার পরিবারের। বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ দায়ের বেহালা থানায়। ৩৬ …

নিউজ বাংলা, কলকাতা : ফের প্রসূতি মৃত্যুর ঘটনা। বেহালার ম্যান্টন এলাকায় একটি বেসরকারি হাসপাতালে প্রসূতির চিকিৎসায় গাফিলতির কারণেই মৃত্যুর অভিযোগ। অভিযোগের মৃতার পরিবারের। বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ দায়ের বেহালা থানায়।

৩৬ বছর বয়সী রিজেন্ট পার্ক এলাকার বাসিন্দা তনুশ্রী চট্টোপাধ্যায় বেহালা ম্যান্টন এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন গতকাল। শরীরে হিমোগ্লোবিনের মাত্রা কম হওয়ায় তিনি আয়রনের একটি ইনজেকশন নেন।

তারপর থেকেই মহিলার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটে। ভেন্টিলেশনে পাঠানো হলেও বাঁচানো যায়নি তনুশ্রীকে। হাসপাতাল কর্তৃপক্ষ এবং চিকিৎসকের বিরুদ্ধে রাতেই বেহালা থানায় অভিযোগ দায়ের করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযোগ দায়ের হয়েছে। আজ ময়নাতদন্ত হবে। রিপোর্ট এলেই বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ। ঘটনায় বেসরকারি হাসপাতালের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।


No comments