Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

খড়্গপুরে বাবার খুনী কালপ্রিট মা ও তাঁর প্রেমিককে পুলিশে ধরিয়ে দিল নাবালিকা মেয়ে !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (খড়গপুর) : গত বুধবার রাতে পশ্চিম মেদিনীপুরের খড়গপুর টাউন থানার নিমপুরা এলাকায় রেলকর্মী এম. ঈশ্বর রাওয়ের দেহ রেল কোয়ার্টার থেকে উদ্ধার হয়। খবর পেয়ে পুলিশ এবং চিকিৎসক ঘটনাস্থলে এসে তার মৃত্যুর খবর নিশ্চি…

পার্থ খাঁড়া, নিউজবাংলা (খড়গপুর) : গত বুধবার রাতে পশ্চিম মেদিনীপুরের খড়গপুর টাউন থানার নিমপুরা এলাকায় রেলকর্মী এম. ঈশ্বর রাওয়ের দেহ রেল কোয়ার্টার থেকে উদ্ধার হয়। খবর পেয়ে পুলিশ এবং চিকিৎসক ঘটনাস্থলে এসে তার মৃত্যুর খবর নিশ্চিত করেন। তারপর সৎকার করে ফেলা হয় তার দেহ।

এরপরেই অপেক্ষা করছিল চমক। ওই ব্যক্তির মৃত্যুর ঘটনা স্বাভাবিক বলে যখন মেনে নিয়েছিল পুলিশ থেকে মৃতের পরিবার সকলেই এমন একটা সময় মৃতের নাবালিকা কন্যা ও ছেলে এক আত্মীয়কে সঙ্গে নিয়ে আজ সকালে সোজা পুলিশ স্টেশনে হাজির হয়।

নাবালিকার দাবী, তাঁর বাবাকে খুন করে দিয়েছে তাঁর মা এম সাথী রামাইয়া। আর এই ঘটনায় মা'কে সাহায্য করেছে প্রেমিক এন. রাজু। মেয়েটি জানায়, তাঁর বাবাকে পেছনে হাত বেঁধে গলা টিপে খুন করা হয়েছে। ঘটনাটি জেনে যাওয়া ওই নাবালিকাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় তার মা এবং মায়ের প্রেমিক।

পুলিশ তৎক্ষনাৎ অভিযুক্তদের গ্রেফতার করে, এবং আজই তাদের খড়্গপুর মহকুমা আদালতে হাজির করে। আদালত অভিযুক্তদের চার দিনের পুলিশ  হেফাজতের নির্দেশ দিয়েছে। আগামী ২৯ তারিখ আবার তাঁদের আদালতে হাজির করা হবে।

#newzbangla #KharagpurNews #bengalinews #নিউজবাংলা #SouthBengalNews #newsbangla #PaschimMedinipur #CrimeNews


No comments