Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রোমহর্ষক ঘটনা, অবৈধ সম্পর্ক বাঁচাতে স্বামীকে গুম করে বাড়ির ভেতর পুঁতে দিল স্ত্রী !

পূর্ব মেদিনীপুর.ইন: অবৈধ সম্পর্ক টিকিয়ে রাখতে পথের কাঁটা স্বামীকে গুম করে দেওয়ার অভিযোগ উঠল গুনধর স্ত্রীর বিরুদ্ধে। এমনই এক রোমহর্ষক ঘটনা ঘিরে উত্তাল পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানা এলাকা। ক্ষিপ্ত গ্রামবাসীরা এই ঘটনার প্রতিবাদে …

পূর্ব মেদিনীপুর.ইন : অবৈধ সম্পর্ক টিকিয়ে রাখতে পথের কাঁটা স্বামীকে গুম করে দেওয়ার অভিযোগ উঠল গুনধর স্ত্রীর বিরুদ্ধে। এমনই এক রোমহর্ষক ঘটনা ঘিরে উত্তাল পূর্ব মেদিনীপুরের নন্দকুমার থানা এলাকা। ক্ষিপ্ত গ্রামবাসীরা এই ঘটনার প্রতিবাদে অভিযুক্ত মহিলার বাড়িতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নন্দকুমার থানার ধান্যগর গ্রামে নুরমহম্মদ (৩৪)-এর সঙ্গে বিয়ে হয় ওই থানারই ফতেপুর গ্রামের আসমা বিবি (২৭) এর সঙ্গে। কিন্তু বিয়ের পর থেকেই শ্যামসুন্দরপুর গ্রামের এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠে মহিলার এই নিয়ে প্রায়শই অশান্তি লেগে থাকত পরিবারে।

ইতিমধ্যে প্রায় ৮ দিন আগে থেকে আচমকা গায়েব হয়ে যায় নুরমহম্মদ। তাঁর সন্ধানে গেলে স্ত্রী আসমা বিবি অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। সন্দেহ হওয়ায় গ্রামবাসীরা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে। পরে খবর পেয়ে আসমা বিবিকে আটক করে নন্দকুমার থানার পুলিশ।

তাঁকে জেরা করতেই ঝুলি থেকে বেরিয়ে আসে বেড়াল। অভিযোগ, স্ত্রী আসমা বিবি গুম করে দিয়েছে স্বামী নুরমহম্মদকে। এই কাজে তাঁকে সঙ্গত দিয়েছে পাশের গ্রাম শ্যামসুন্দরপুরের প্রেমিক যুবক। ঘটনা জানাজানি হতেই ক্ষিপ্ত হয়ে ওঠে গ্রামবাসীরা। শুরু হয় মহিলার বাড়ি ভাঙচুর।

পরে পুলিশ দেহটিকে উদ্ধারের জন্য মাটি খোঁড়া শুরু করে। বেশ খানিকটা মাটি খোঁড়ার পর অবশেষে উদ্ধার হল যুবকের পচাগলা মৃতদেহ। দেহটিকে উদ্ধারের পর ময়না তদন্তে পাঠানো হয়েছে। সেই সঙ্গে অভিযুক্ত মহিলাকেও পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানা গেছে।

ভিডিওটি দেখতে এই ছবিতে ক্লিক করুন-


No comments