Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বন্ধ থাকছে শিক্ষা প্রতিষ্ঠান, জেনে নিন ৩১ আগস্ট পর্যন্ত সাপ্তাহিক লকডাউনের ক্যালেন্ডার !

নিউজ বাংলা, কলকাতা:করোনা আবহে আগামী ৩১ আগষ্ট পর্যন্ত এই রাজ্যে চলবে সাপ্তাহিক লকডাউন। অর্থাৎ প্রতি সপ্তাহে দু’দিন করে লকডাউন জারি থাকবে। মঙ্গলবার বিকেল নাগাদ সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী।পাশাপাশি প্রতিদিন রাত…

নিউজ বাংলা, কলকাতা : করোনা আবহে আগামী ৩১ আগষ্ট পর্যন্ত এই রাজ্যে চলবে সাপ্তাহিক লকডাউন। অর্থাৎ প্রতি সপ্তাহে দু’দিন করে লকডাউন জারি থাকবে। মঙ্গলবার বিকেল নাগাদ সাংবাদিক বৈঠকে এমনটাই জানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী।

পাশাপাশি প্রতিদিন রাত্রি ১০টা থেকে সকাল ৫টা পর্যন্ত যে পূর্ণ লকডাউন রয়েছে তাও অপরিবর্তিত থাকছে। এদিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সাপ্তাহিক পূর্ণ লকডাউনের ক্ষেত্রে তাঁর প্রথম পছন্দ শনি ও রবিবার। তবে কিছু ক্ষেত্রে এই ছন্দ পতন হচ্ছে বলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন।

যেমন আগামী কাল বুধবার ২৯ জুলাই পূর্ণ লকডাউন। এরপরের পূর্ণ লকডাউনের দিনগুলি হল ২ আগষ্ট (রবিবার), ৫ আগষ্ট (বুধবার), ৮ আগষ্ট (শনিবার), ৯ আগষ্ট (রবিবার), ১৬ আগষ্ট (রবিবার), ১৭ আগষ্ট (সোমবার), ২২ আগষ্ট (শনিবার), ২৩ আগষ্ট (রবিবার), ২৯ আগষ্ট (শনিবার) এবং ৩০ আগষ্ট (রবিবার)।

মুখ্যমন্ত্রীর ব্যাখ্যা, প্রতি সপ্তাহে শনি ও রবিবার লকডাউনের ইচ্ছে থাকলেও তা পরিবর্তিত হয়েছে ইদ ও স্বাধীনতা দিবসের জন্য। আবার রাখি পূর্ণিমার জন্য আগামী সপ্তাহে সোমবারের পরিবর্তে বুধবার বনধ হচ্ছে।

পাশাপাশি এদিন মুখ্যমন্ত্রী জানান, আগামী ৩১ জুলাই পর্যন্ত বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান। যেহেতু এই সময়ে করোনার ঊর্ধ্বমুখী অবস্থা তাই অগাস্ট মাস দেখে তারপরেই স্কুল কলেজ খোলার বিষয়ে জানানো হবে।

#newzbangla #CrimeNews #TechNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #UttarPradeshNews

No comments