Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অবশেষে পুলিশের জালে উত্তরপ্রদেশের কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দু’বে !

নিউজ বাংলা : বিকাশ দুবে। গত কয়েক দিনে এই নাম জেনে গিয়েছে গোটা দেশের মানুষ। সম্প্রতি উত্তরপ্রদেশে এক পুলিশ আধিকারীক সহ ৮ পুলিশ কর্মীকে খুনের ঘটনার সঙ্গে যার নাম জুড়ে গিয়েছে।তবে ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে গা ঢাকা দেয় এই বিকাশ দুবে। …

নিউজ বাংলা : বিকাশ দুবে। গত কয়েক দিনে এই নাম জেনে গিয়েছে গোটা দেশের মানুষ। সম্প্রতি উত্তরপ্রদেশে এক পুলিশ আধিকারীক সহ ৮ পুলিশ কর্মীকে খুনের ঘটনার সঙ্গে যার নাম জুড়ে গিয়েছে।

তবে ঘটনার পর থেকেই এলাকা ছেড়ে গা ঢাকা দেয় এই বিকাশ দুবে। তাঁকে পাকড়াও করতে মরিয়া হয়ে ঝাঁপায় পুলিশও। অবশেশে বৃহস্পতিবার মধ্যপ্রদেশেড় উজ্জ্বয়িনির মহাকাল মন্দির সংলগ্ন এলাকা থেকে তাঁকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

এরই পাশাপাশি আজ সকালেই বিকাশের দুই সহযোগীকে এনকাউন্টারে খতম করেছে পুলিশ। যার মধ্যে রয়েছে বিকাশের অত্যন্ত ঘনিষ্ঠ হিসেবে পরিচিত অমর দুবে। প্রসঙ্গত গত শুক্রবার কানপুরের চৌবেপুরের রিক্রু গ্রামে বিকাশ দুবেকে ধরতে গোপনে অভিযান চালায় পুলিশের একটি দল।

কিন্তু আগে থেকেই এই অভিযানের খবর জেনে যায় ডন বিকাশ। কিছু বুঝে ওঠার আগেই পুলিশের ওপর উড়ে আসে ঝাঁকে ঝাঁকে গুলি। এই ঘটনায় অভিযানের নেতৃত্বে থাকা এক পুলিশ আধিকারীক সহ ৮ জন শহীদ হয়ে যান।

বিকাশের বিরুদ্ধে প্রায় ৬০টি মামলা রয়েছে। খুন থেকে অপহরণ, সাম্প্রদায়িক হিংসা সহ বহু অভিযোগে তাঁকে খুঁজছিল পুলিশ। তাঁর মাথার দাম ধার্য হয়েছিল প্রায় ৫ লক্ষ টাকা।


No comments