Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

“উত্তর কোরিয়ার মাসতুতো বোন” বললেন সায়ন্তন, “রাক্ষসী” সম্বোধন করলেন সৌমিত্র !

নিউজ বাংলা ডেস্ক : দাঁতনের সংঘর্ষে নারায়ণগড়ে আক্রান্ত বিজেপি কর্মীর বাড়িতে গিয়েছিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। রাজ্য পরিবেশ পরিস্থিতি নিয়ে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী সম্পর্কে বলেন উনি উত্তর কোরিয়ার মাসতুতো বোন। পাশাপাশি নদিয়ার ভীমপ…

নিউজ বাংলা ডেস্ক : দাঁতনের সংঘর্ষে নারায়ণগড়ে আক্রান্ত বিজেপি কর্মীর বাড়িতে গিয়েছিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। রাজ্য পরিবেশ পরিস্থিতি নিয়ে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী সম্পর্কে বলেন উনি উত্তর কোরিয়ার মাসতুতো বোন। পাশাপাশি নদিয়ার ভীমপুরে দাঁড়িয়ে রাক্ষসী বলে মমতাকে কটাক্ষ সৌমিত্র খাঁর।

সায়ন্তন জানান, বাংলায় কোনো গণতন্ত্র নেই। রাজ্যে ফ্যাসিস্ট সরকার চলছে। দাঁতনে ২৩ বছরের যুবকের মৃত্যু হল তার খুনিদের পুলিশ ধরতে পারল না, রাজ্যে বিধায়ককে খুন করে ঝুলিয়ে দেওয়া হচ্ছে। মুখ্যমন্ত্রী কোনোদিন পশ্চিমবঙ্গে গণতন্ত্র কায়েম হতে দেননি তার কারণ উনি আর উত্তর কোরিয়ার শাসক এক।

তিনি আরও বলেন, রাজ্যে সিঙ্গুর নন্দীগ্রামের মানুষকে শুধুই ভোটের কাজে ব্যবহার করা হয়েছে, আর কিছুই করেনি মুখ্যমন্ত্রী। বিজেপি ক্ষমতায় এলে শিল্প আসবে, মানুষ কাজও পাবেন। মুখ্যমন্ত্রীর ব্রেনোলিয়া খাওয়া দরকার, উনি ভুলে গেছেন লালকৃষ্ণ আদবানির সাহায্যেই নন্দীগ্রাম সিঙ্গুরে আন্দোলন গড়ে তুলেছিলেন। সিঙ্গুর প্রতিবাদ মঞ্চে রাজনাথ সিংয়ের আসার কথাও বলেন তিনি।

রাজ্যের প্রধান রাজ্যপালের কোনো বক্তব্যকে গুরুত্ব দেননা মুখ্যমন্ত্রী। সরকারী আধিকারিকরা ভুত দেখার মত রাজ্যপালকে দেখে পালিয়ে যান। রাজ্যে ভয়ের পরিবেশ সৃষ্টি করে রেখেছেন মুখ্যমন্ত্রী। এদিকে নদিয়ার ভীমপুরে যুব মোর্চা নেতা বাপি ঘোষের মৃত্যুতে অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে।

এলাকায় মৃতের পরিবারের সাথে দেখা করতে যান যুব মোর্চা নেতা সৌমিত্র খাঁ। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একজন রাক্ষসী। যেভাবে হেমতাবাদ, ময়ূরেশ্বর, কৃষ্ণনগর এলাকায় মানুষ মারা হচ্ছে তাতে ওনাকে রাক্ষসী ছাড়া কিছু বলা যায়না। দিনের পর দিন কর্মীরা খুন হচ্ছেন তার কারণ রাজ্যে গণতন্ত্র নেই।

কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।

No comments