Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পথদুর্ঘটনায় দুই পুলিশকর্মীর মর্মান্তিক মৃত্যু !

নিউজ বাংলা, ব্যারাকপুর :সোমবার রাতে ডিউটি সেরে বাড়ি ফেরার পথে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু দুই পুলিশকর্মীর। রাস্তা খারাপের জন্যই এই বিপত্তি অভিযোগ স্থানীয়দের। ঘাতক গাড়ির খোঁজ করছে পুলিশ।মৃতের একজন মানিকলাল দত্ত। তিনি খড়দহ থানায় ড…

নিউজ বাংলা, ব্যারাকপুর : সোমবার রাতে ডিউটি সেরে বাড়ি ফেরার পথে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু দুই পুলিশকর্মীর। রাস্তা খারাপের জন্যই এই বিপত্তি অভিযোগ স্থানীয়দের। ঘাতক গাড়ির খোঁজ করছে পুলিশ।

মৃতের একজন মানিকলাল দত্ত। তিনি খড়দহ থানায় ডিউটি করতেন। অপরজন তার শ্যালক অগ্নিভ দত্ত। তিনি ব্যারাকপুর পুলিশলাইনের কর্মী। কল্যাণী এক্সপ্রেসওয়ে দিয়ে ভাটপাড়াবাড়ি ফিরছিলেন তিনি।

পথে ব্যারাকপুরের কুন্ডুবাড়ির মোড়ে একটি বাসকে ওভারটেক করতে গিয়ে গাড়ির সাথে ধাক্কায় রাস্তায় পড়ে যান তারা। তারপরেই গাড়িটি দুজনকে পিষে দেওয়ার কারণে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

ঘটনার কারণ হিসেবে স্থানীয়দের অভিযোগ দীর্ঘদিন ধরেই এই এলাকায় অনেক রাস্তা খানাখন্দে ভর্তি। স্থানীয় প্রশাসনকে জানিয়েও কোনো সুরাহা হয়নি। সেইজন্য প্রায়ই এরকম দুর্ঘটনা ঘটেই থাকে। দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘাতক গাড়িটিকে সোদপুর থেকে আটক করছে পুলিশ।



No comments