Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নৃশংস ঘটনা, আড়াই বছরের এক শিশু কন্যাকে ধর্ষণ করে খুন, গ্রেফতার দুই নাবালক !

নিউজবাংলা ডেস্ক, উত্তরপ্রদেশ :এক আড়াই বছর বয়সী শিশুকে ধর্ষণ করে খুনের অভিযোগে দুই নাবালককে গ্রেপ্তার করল পুলিশ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বিশ্বেশ্বরগঞ্জ থানাধীন মাঞ্জরিয়া গ্রামে।পুলিশ জানিয়েছে, উত্তরপ্রদেশে ওই…

নিউজবাংলা ডেস্ক, উত্তরপ্রদেশ : এক আড়াই বছর বয়সী শিশুকে ধর্ষণ করে খুনের অভিযোগে দুই নাবালককে গ্রেপ্তার করল পুলিশ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বিশ্বেশ্বরগঞ্জ থানাধীন মাঞ্জরিয়া গ্রামে

পুলিশ জানিয়েছে, উত্তরপ্রদেশে ওই গ্রামের দুই নাবালক ছেলে শিশুটিকে ধর্ষণ করেছে এবং হত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে। এসএইচও অশোক সিং জানিয়েছেন, মেয়েটি তার চার বছরের বোনের সাথে তার বাড়ির বাইরে খেলছিল।

কিন্তু আচমকাই শিশুটির আর কোনও খোঁজ পাওয়া যায়নি। তাঁর বড় বোন পরিবারকে জানালে তারা তার সন্ধান শুরু করে। তবে কয়েক ঘন্টা পরে সেখানকারই একটি জলের ট্যাঙ্কের ভিতর শিশুটির মরদেহ পাওয়া যায়।

সেখানে খেলাকরছিল এমন কয়েকজন ছেলেদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা জানায়, যে মেয়েটি পেয়ারা খাচ্ছিল। আর সেই সময় তার শ্বাসকষ্টের কারণে মারা গিয়েছে। যা তার গলায় আটকে গিয়েছিল এবং তারা ভয়ে ভয়ে লাশটি ট্যাংকে লুকিয়ে রেখেছিল, এসএইচও জানিয়েছে।

এসএইচও জানিয়েছে, ডাক্তারদের একটি প্যানেল ইতিমধ্যে মরদেহ ময়না তদন্ত করছে। স্থানীয় দুই নাবালক ছেলের বিরুদ্ধে সোমবার নিহতের বাবা একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ধৃত দুই কিশোরকে মঙ্গলবার জুভেনাইল জাস্টিস বোর্ডের কাছে হাজির করা হবে। সেখান থেকে তাঁদের জুভেনাইল হোমে পাঠানো হবে।

#newzbangla #CrimeNews #TechNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #UttarPradeshNews


No comments