Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কুলগামে সুরক্ষা বাহিনীকে লক্ষ করে গুলি, পাল্টা অভিযানে দুই জঙ্গি খতম !

নিউজবাংলা ডেস্ক :শুক্রবার জম্মু ও কাশ্মীরের কুলগাম জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে এক জঙ্গি নিহত হয়েছে। বেলার দিকে নিহত হয়েছে আরও এক জঙ্গী। পুলিস সূত্রে জানা গেছে, এখনও পর্যন্ত ওই জঙ্গীদের পরিচয় জানা যায়নি। তাঁদের …

নিউজবাংলা ডেস্ক : শুক্রবার জম্মু ও কাশ্মীরের কুলগাম জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে এক জঙ্গি নিহত হয়েছে। বেলার দিকে নিহত হয়েছে আরও এক জঙ্গী। পুলিস সূত্রে জানা গেছে, এখনও পর্যন্ত ওই জঙ্গীদের পরিচয় জানা যায়নি। তাঁদের পরিচয় উদ্ধারে জোরদার চেষ্টা চালানো হচ্ছে।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, জঙ্গিদের উপস্থিতি সম্পর্কে গোপন সূত্রে খবর পেয়েই অভিযানে নামে সুরক্ষা বাহিনী। শুক্রবার ভোরের দিকে নাগনাড এলাকায় সুরক্ষা বাহিনী তল্লাশি অভিযান শুরু করে।

জঙ্গিরা সুরক্ষাবাহিনীর গতিবিধি টের পেয়েই ব্যাপক গুলিবৃষ্টি শুরু করে। প্রত্যুত্তরে বাহিনীর জওয়ানরাও পাল্টা গুলি চালাতে থাকে। নিরাপত্তারক্ষীদের এই পাল্টা গুলি বর্ষণে একজন জঙ্গি নিহত হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।


কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।

To Read this news in English Click Here.


No comments