Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রাত পোহালেই ফিরবে রক্তাক্ত একুশের স্মৃতি, থিকথিকে ভীড় নয়, তৃণমূলের শহীদ দিবস এবার ভার্চুয়ালেই !

নিউজ বাংলা ডেস্ক: করোনার কোপে বন্ধ তৃণমূলের শহীদ দিবসের জনসভা। নেই শহরের বুকে মহাকরণের সামনে ব্যস্ততা। ট্রেন না চলায় শহরমুখী হতে পারেননি জেলার কর্মী সমর্থকরা। স্বশরীরে এই জনসভা না করা গেলেও ডিজিটাল যুগে ভার্চুয়াল জনসভাতেই বক্তব্য…

নিউজ বাংলা ডেস্ক : করোনার কোপে বন্ধ তৃণমূলের শহীদ দিবসের জনসভা। নেই শহরের বুকে মহাকরণের সামনে ব্যস্ততা। ট্রেন না চলায় শহরমুখী হতে পারেননি জেলার কর্মী সমর্থকরা।

স্বশরীরে এই জনসভা না করা গেলেও ডিজিটাল যুগে ভার্চুয়াল জনসভাতেই বক্তব্য রাখবেন তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা ত্রাসে জর্জরিত দেশ থেকে রাজ্যের মানুষ। বিপুল জনসমাগম এড়ানোর নির্দেশ দিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

তাই এবছর জেলার প্রতিটি বুথে কর্মী সমর্থকদের ভার্চুয়াল জনসভায় যোগ দেওয়ার আহ্বান জানিয়েছে রাজ্য তৃণমূলের নেতৃত্বরা। নিজেদের বুথে বেলা ১ টায় দলীয় পতাকা উত্তোলন, শহীদ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করার কথাও বলা হয়েছে।

পাশাপাশি মঙ্গলবার বেলা ২ টায় ভার্চুয়াল জনসভায় যোগ দেবেন মমতা। হয়ত নিজের বাড়ি থেকেই লাইভ জনসভায় যোগ দিতে পারেন বলে জানা গিয়েছে।

#NewzBangla #21stJuly #নিউজবাংলা #BengaliNews #NewsUpdate #KolkataNewsUpdate #AllIndiaTrianamoolCongress #MamataBanerjee #TMCSahidDivas

কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।

No comments