Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

লকডাউনের কলকাতায় জয়ফুল রাইডিংয়ে বেপরোয়া যুবক, বাইপাসে কর্তব্যরত পুলিশকে চাপা দিয়ে পালানোর চেষ্টা !

নিউজবাংলা, কলকাতা : রাজ্য জুড়ে ক্রমাগত বাড়তে থাকা করোনা সংক্রমণ রুখতে সপ্তাহে দু'দিন করে কমপ্লিট লকডাউনের পথে হাঁটছে রাজ্য সরকার। যারা লকডাউনের নির্দেশ ভেঙে রাস্তায় বের হচ্ছেন তাঁদের আটকানোর জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছে পুলিশ। …

নিউজবাংলা, কলকাতা : রাজ্য জুড়ে ক্রমাগত বাড়তে থাকা করোনা সংক্রমণ রুখতে সপ্তাহে দু'দিন করে কমপ্লিট লকডাউনের পথে হাঁটছে রাজ্য সরকার। যারা লকডাউনের নির্দেশ ভেঙে রাস্তায় বের হচ্ছেন তাঁদের আটকানোর জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছে পুলিশ।  

এর জন্য রাজ্যের বিভিন্ন এলাকার পাশাপাশি কলকাতার প্রতিটি গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশের নাকা চেকিং বসেছে। সিসিটিভি ক্যামেরাতেও চলছে নজরদারী। উধাও কলকাতার চেনা চেহারা। উপযুক্ত আপৎকালীন কারণ ছাড়া কেউ বাইরে বেরোলেই কড়া ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

এমনই একটি নাকা চেকিং চলছিল বাইপাশের ধারে। প্রতিটি গাড়িকেই থামিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছিলেন পুলিশ কর্মীরা। সেই সময়ই সায়েন্স সিটির দিক থেকে আসা একটি বেপরোয়া প্রাইভেট গাড়ি নাকা চেকিং ভেঙে পালানোর চেষ্টা চালায়।

ওয়ারলেসে খবর পেয়্যে পঞ্চান্নগ্রামের কাছে কর্তব্যরত তিলজলা থানার পুলিশ রাস্তায় গার্ডরেল দিয়ে ঘিরে রেখে গাড়িটিকে থামাতে চেষ্টা করে। ব্যাপারটা বুঝতে পেরেই প্রচন্ড গতিতে সেটি পালাতে চেষ্টা চালালে কর্তব্যরত তিলজলা ট্রাফিক গার্ডের কর্মী বাবাই মল্লিককে ধাক্কা মারে।



তিনি গাড়ির পেছনে পড়ে গেলে প্রাইভেট গাড়িটি সামনের দিক দিয়ে কর্তব্যরত তিলজলা থানার পুলিশ কর্মী তন্ময় দাসকে পিষে দিয়ে পালাতে উদ্যত হয়। সেই সময় ঘটনাস্থলে থাকা দুই যুবকের তৎপরতায় গাড়িটিকে থামানো সম্ভব হয়। তা না হলে কর্তব্যরত পুলিশ কর্মীকে হয়তো পিষে দিয়েই পালাত প্রাইভেট গাড়িটি।

এরপরেই কর্তব্যরত পুলিশ কর্মীরা আহত অফিসারকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। সেই সঙ্গে প্রাইভেট গাড়িতে থাকা দুই যুবক ও এক যুবতীকেও আটক করে তিলজলা থানায় নিয়ে গিয়েছে পুলিশ। বাজেয়াপ্ত হয়েছে গাড়িটিও।

তবে এখন পর্যন্ত পাওয়া খবর, ধৃত ৩ জনেই পুলিশের সঙ্গে চরম অসহযোগিতা চালাচ্ছে। নিজেদের নাম, পরিচয় জানাতেও অস্বীকার করছে ধৃতরা। সূত্রের খবর, ধৃতরা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় রয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই মুহূর্তে ধৃতদের মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

তবে তদন্তে পুলিশ জানতে পেরেছে অভিযুক্ত ধৃত যুবকের নাম রওনক আগরওয়াল। ছেলেটি তাঁর বন্ধু ও বান্ধবীদের নিয়ে লকডাউনের কলকাতায় জয়রাইড করতে বেরিয়েছিল। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির একাধিক আইনে মামলা হতে পারে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

#newzbangla #KolkataNews #bengalinews #নিউজবাংলা #nationalnews #newsbangla #Lockdown2

No comments