Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনাকে হাতিয়ার করে ভারতে জীবানু হামলার ছক ISIS-এর !

নিউজ বাংলা ডেস্ক : লক্ষ্য একটাই, ইসলামিক স্টেট জঙ্গিগোষ্ঠী হয়ে ভারতের বিরুদ্ধে জেহাদের পরিকল্পনা। গণতান্ত্রিক দেশ ভারতের বিনষ্ট করতে করোনার বাহক হয়ে গোটা ভারতে ছড়িয়ে পড়ার বার্তা জেহাদিদের। সম্প্রতি ISIS জঙ্গী সংগঠনের অনলাইন …

নিউজ বাংলা ডেস্ক : লক্ষ্য একটাই, ইসলামিক স্টেট জঙ্গিগোষ্ঠী হয়ে ভারতের বিরুদ্ধে জেহাদের পরিকল্পনা। গণতান্ত্রিক দেশ ভারতের বিনষ্ট করতে করোনার বাহক হয়ে গোটা ভারতে ছড়িয়ে পড়ার বার্তা জেহাদিদের। সম্প্রতি ISIS জঙ্গী সংগঠনের অনলাইন ম্যাগাজিনে এই বার্তা দেওয়া হয়েছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের এক রিপোর্টে বলা হয়েছে, "ভয়েস অফ হিন্দ" নামের একটি ইংরেজি ভাষার অনলাইন ম্যাগাজিনের মে এবং জুন মাসের সংস্করণের মাঝে একটি সতেরো পাতার অনলাইন ম্যাগাজিনে বেশ কিছু উত্তেজক বার্তা দিয়েছে ওই নিষিদ্ধ ইসলামিক জঙ্গী গোষ্ঠী।

অনলাইন ম্যাগাজিনের প্রথম সংস্করণ বেরোয় ফেব্রুয়ারী মাসের শেষের দিকে, যখন মার্কিন প্রেসিডেন্ট ভারত সফরে এসেছিলেন। ওই বিশেষ সংস্করণে বলা হয়েছে, এই রোগ চারিদিকে ছড়িয়ে দিতে হবে।

করোনাভাইরাস ছড়িয়ে মানুষকে হত্যার কাজ সুবিধাজনক বলে দাবি করা হয়েছে জঙ্গি সংগঠনের তরফে। তাই ইসলামিক স্টেট জঙ্গী সংগঠনের এই প্রচার কোনো অংশেই হালকাভাবে নিচ্ছেন না কেন্দ্রীয় গোয়েন্দারা। কেরল এবং কর্ণাটক থেকে পশ্চিম এশিয়ায় যাওয়া যুবকদের একটা অংশ এই সগঠনের সঙ্গে যুক্ত হয়েছে বলে খবর।

তবে কাশ্মীর এবং পশ্চিমবঙ্গেও যে  অনেকদিন ধরেই এই সংগঠন শাখা খোলার চেষ্টা করছে তার আঁচ পেয়েছেন গোয়েন্দারা। পশ্চিমবঙ্গের নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদিন বাংলাদেশের নব্য জঙ্গি সংগঠন জেএমবির হাত ধরেই এরাজ্যে ঘাঁটি গড়তে চাইছে ISIS।

#newzbangla #SouthBengal #TechNews #bengalinews #নিউজবাংলা #newsbangla


No comments