Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

প্রসূতির অস্বাভাবিক মৃত্যু, চিকিৎসায় গাফিলতির অভিযোগে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে উত্তেজনা !

পার্থ খাঁড়া, নিউজবাংলা ঝাড়গ্রাম :শিশু জন্ম দিতে এসে হাসপাতালে মর্মান্তিক মৃত্যু হল এক প্রসূতির। এই ঘটনায় চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে হাসপাতাল চত্বরে বিক্ষোভে ফেটে পড়েন মৃতের আত্মীয়েরা। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছেন স…

পার্থ খাঁড়া, নিউজবাংলা ঝাড়গ্রাম :  শিশু জন্ম দিতে এসে হাসপাতালে মর্মান্তিক মৃত্যু হল এক প্রসূতির। এই ঘটনায় চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলে হাসপাতাল চত্বরে বিক্ষোভে ফেটে পড়েন মৃতের আত্মীয়েরা। অভিযোগ পেয়ে ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছেন স্বাস্থ্য আধিকারিক।

ঘটনাস্থল ঝাড়গ্রামের সুপার স্পেশালিটি হাসপাতাল। এই হাসপাতালের প্রসুতি বিভাগে ভর্তি ছিলেন বিনপুরের আঁধারিয়া গ্রামের বাসিন্দা দীপা মন্ডল (২৩)। তাঁর স্বামী মিঠুন পেশায় ওষুধের দোকানের কর্মী।

দীপার স্বামী মিঠুন মণ্ডলের অভিযোগ, শুক্রবার সকাল ৯'টায় ডাক্তার এসে বলেন বাচ্চা নড়াচড়া করছে না। তাই সিজার করতে হবে। সেই মতো তাঁরা কাগজে সই করে দেন।

মিনিট ৫ বাদেই চিকিৎসক বেরিয়ে এসে বলেন রোগীর শ্বাসকষ্ট হচ্ছে। সিসিইউতে নিয়ে যেতে হবে। সিসিইউতে ভর্তির পর জানানো হয় তাঁর স্ত্রী সজ্ঞা হারিয়েছেন। দুপুর ১.৩০টা নাগাদ হাসপাতাল থেকে তাঁদের বলা হয়, মৃত্যু হয়েছে দীপার।

ঘটনার কথা জানতে পেরে মৃতার পরিজনেরা ভিড় জমায়। সিসিইউর সামনে উত্তেজনা ছড়ায়। কান্নায় ভেঙে পড়েন দীপার স্বামী মিঠুন মণ্ডল ও তাঁর মা দিপালী মণ্ডল।

জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রকাশ মির্ধা বলেন, ‘‘এনকোয়ারি কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্টে কেউ দোষী সাব্যস্ত হলে অবশ্যই দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

No comments