Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিজেপি বিধায়কের মৃত্যুতে উত্তরবঙ্গ বনধ ঘিরে উত্তেজনা-ভাঙচুর, ৩১নং জাতীয় সড়কে অবরোধ !

নিউজ বাংলা, উত্তর দিনাজপুর : হেমতাবাদের বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে বিজেপির তরফে ১২ ঘন্টা বন্ধের ডাক দেওয়া হয়েছে উত্তরবঙ্গের ৮ জেলায়। সকাল থেকে বিভিন্ন জেলাগুলিতে এই বন্ধের মিশ্র প্রভাব দেখা গিয়েছে। বন্ধ সমর্থন না ক…

নিউজ বাংলা, উত্তর দিনাজপুর : হেমতাবাদের বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে বিজেপির তরফে ১২ ঘন্টা বন্ধের ডাক দেওয়া হয়েছে উত্তরবঙ্গের ৮ জেলায়। সকাল থেকে বিভিন্ন জেলাগুলিতে এই বন্ধের মিশ্র প্রভাব দেখা গিয়েছে। বন্ধ সমর্থন না করায় প্রায় ৪টি সরকারি বাসে ভাঙচুর করা হয়েছে কোচবিহারে।

হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যু ঘিরে রাজ্য রাজনীতিতে তৃনমূল এবং সিপিএম কেই কটাক্ষ করেছে বিজেপি। খুনের অভিযোগ তুলে বিজেপি নেতৃত্বরা ইতিমধ্যেই কলকাতায় মৌন মিছিল করেছেন। যার নেতৃত্ব দিয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বিধায়কের মৃত্যুর তদন্ত চেয়ে উপযুক্ত শাস্তির দাবিতেই এই বন্ধ বলে জানান রাজ্য বিজেপি কমিটি।

সোমবার সকালে বাড়ির কাছেই একটি দোকানের বাইরে বিধায়কের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। CBI তদন্তের দাবী বিজেপির তরফে করা হলেও রায়গঞ্জ পুলিশ সুপার জানান এই ঘটনার তদন্তভার CID কে দেওয়া হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বিধায়কের পকেট থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেই নোটে দুটো নাম রয়েছে বলেও জানা গেছে।

অভিযুক্তদের শাস্তির দাবিতেই  বারো ঘন্টা বন্ধ পালনের ডাক দিয়েছে বিজেপি। উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় বন্ধের মিশ্র প্রভাব চোখে পড়েছে সকাল থেকে। কালিয়াগঞ্জ, হেমতাবাদ, উত্তর দিনাজপুরের বিভিন্ন এলাকায় দোকানপাট বন্ধ রয়েছে।

তবে সরকারী কিছু যানবাহন চলছে। ইতিমধ্যেই বন্ধ অমান্য করে রাস্তায় নামার কারণে কোচবিহারে সরকারি বাস ভাঙচুর করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ এবং প্রশাসনিক কর্তারা টহল দিচ্ছেন।


No comments