Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

উত্তপ্ত রায়গঞ্জ, বিজেপি নেত্রীর বোনকে ধর্ষণ করে খুনে রাজনৈতিক যোগের অভিযোগে চোপড়ায় আগুন-ভাঙচুর-বোমাবাজি !

নিউজ বাংলা, রায়গঞ্জ: কিছুদিন আগেই বিধায়ক হত্যার ঘটনার পর ফের কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। সূত্রের খবর, মৃত কিশোরী বিজেপি নেত্রীর বোন। ঘটনায় উত্তর দিনাজপুরের চোপড়ায় ৩১ নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে …

নিউজ বাংলা, রায়গঞ্জ : কিছুদিন আগেই বিধায়ক হত্যার ঘটনার পর ফের কিশোরীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। সূত্রের খবর, মৃত কিশোরী বিজেপি নেত্রীর বোন। ঘটনায় উত্তর দিনাজপুরের চোপড়ায় ৩১ নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিজেপির কর্মী সমর্থকরা।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কিশোরী চোপড়া গজের বিজেপি বুথ সভাপতির বোন। সূত্রের খবর রবিবার ভোর রাতে বাড়ির পাশেই শৌচালয় গিয়েছিল ওই কিশোরী। সেখান থেকেই কয়েক জন দুষ্কৃতী ওই তরুণীকে অপহরণ করে।

বাড়ি থেকে কিছুটা দূরেই সোনারপুর গ্রাম পঞ্চায়েতের চোপড়াগজের কাছেই একটি ফাঁকা জায়গায় কিশোরীকে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে ধর্ষন করা হয় এবং পরে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করা হয় বলে অভিযোগ।

খানিক ধস্তাধস্তির পর পরিস্থিতি বেগতিক দেখে অসুস্থ কিশোরীকে ফেলে রেখে চম্পট দেয় দুষ্কৃতীরা। বাড়িতে খোঁজ না পেয়ে স্থানীয়দের সাহায্যে এলাকার বিভিন্ন প্রান্তে খোঁজখবর শুরু করে পরিবারের লোকজন। অবশেষে সেই ফাঁকা জায়গা থেকে কিশোরীকে উদ্ধার করেন স্থানীয়রা।

 অসুস্থ কিশোরীকে প্রথমে চোপড়া দলুয়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়াতে তাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে। অভিযোগ পুরো ঘটনার পেছনে শাসকদলের মদত রয়েছে।

ঘটনার তদন্তে নেমে ঘটনাস্থল থেকে একটি পার্স মোবাইল ফোন আধার কার্ড এবং একটি সাইকেল উদ্ধার করেছে পুলিশ। ইসলামপুর পুলিশ সুপার সচিন মক্কার জানিয়েছেন, দোষীদের খুঁজে বের করা হবে এবং তাদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে শীঘ্রই। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর তদন্তের কাজ আরও সুবিধা হবে বলে জানান তিনি।

এদিকে এই ঘটনার কারণে তৃণমূলকেই দায়ী করেছেন জেলা বিজেপি নেতৃত্ব। ঘটনার জেরে চোপড়ার কালাগড় ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে স্থানীয়রা। রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রায় দুই ঘণ্টা অবরোধ কর্মসূচি পালন করে বিজেপি সমর্থকরা।

খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে হাজির হয় জেলার উচ্চ পদস্থ পুলিসকর্তা সহ বিশাল পুলিশবাহিনী। ঘটনার জেরে এলাকা রণক্ষেত্রের চেহারা নিয়েছে। পরিস্থিতি সামাল দিচ্ছে পুলিশ।

কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।



No comments