Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পর্দায় ফিরছেন সুশান্ত, অপেক্ষা মাত্র ২ দিন !

নিউজ বাংলা, মুম্বাই:আবারও নতুন ভাবে পর্দায় ফিরছেন সুশান্ত সিং রাজপুত। শেষবারের মতো দর্শকদের কাছে নতুন চেহারায় ধরা দেবেন তিনি। আগামী ২৪ জুলাই তিনি ফিরবেন বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা কোটি কোটি ফ্যানেদের হৃদয়ে।বহুপ্রতীক্ষিত ছবি "দিল ব…

নিউজ বাংলা, মুম্বাই : আবারও নতুন ভাবে পর্দায় ফিরছেন সুশান্ত সিং রাজপুত। শেষবারের মতো দর্শকদের কাছে নতুন চেহারায় ধরা দেবেন তিনি। আগামী ২৪ জুলাই তিনি ফিরবেন বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা কোটি কোটি ফ্যানেদের হৃদয়ে।

বহু প্রতীক্ষিত ছবি "দিল বেচারা"র মধ্যে দিয়ে বলিউডের হার্টথ্রব সুশান্ত সিং রাজপুতের সঙ্গে শেষ মোলাকাৎ ঘটবে দর্শককুলের। আগামী ২৪ জুলাই ছবিটি ওটিটি প্ল্যাটফর্ম ডিসনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন ছবির পরিচালক নিজেই

ওইদিন সন্ধ্যে সাড়ে সাতটায় ছবিটির প্রিমিয়ার হবে বলে জানা গেছে উল্লেখ্য, পরিচালক মুকেশ ছাবড়ার এই ছবির মধ্যে দিয়ে প্রথম পরিচালনার কাজ। তিনি আরও জানান, ভারত সহ আমেরিকা, কানাডা, ইউকের মানুষরা একইসময়ে ছবিটি দেখতে পাবেন।

সাধারণতঃ ওটিটি প্ল্যাটফর্মে ছবির মুক্তি রাতেই হয়। কিন্তু এক্ষেত্রে সন্ধেতেই হচ্ছে সুশান্তের শেষ ছবির প্রিমিয়ার। যাতে পরিবারের সকলে একসাথে বসে ছবিটি দেখতে পারেন।

প্রসঙ্গতঃ একমাস অতিক্রম হয়ে গেলেও সুশান্তের স্মৃতি আজও টাটকা অনুরাগীদের মনে। অনেকেই চেয়েছিলেন প্ৰিয় অভিনেতা শেষ শ্রদ্ধা জানাতে "দিল বেচারা" ছবিটি বড় পর্দায় রিলিজ করা হোক।

কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে সম্ভব হয়নি। কিন্তু এই ছবির মধ্যে দিয়েই দেশ তথা বিশ্বের নানান প্রান্তে থাকা সুশান্ত ভক্তের মনে চিরস্মরণীয় হয়ে থাকবে এই ছবি, এমনটাই ভাবছেন ছবির কলাকুশলীরা।

#newzbangla #bollywoodnews #bengalinews #নিউজবাংলা #SushantSinghRajput #ReturnsOfSushant #BollywoodBlockuster #DilBechara

আমাদের প্রতিবেদন সম্পর্কে আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapphttps://chat.whatsapp.com/DmVPRxjfpoLFlnxoZyT9ab

No comments